আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ঋষভ নয়, এই খেলোয়াড় হয়ে উঠবেন টিম ইন্ডিয়ার পরবর্তী MS ধোনি, ব্যাটিং ও উইকেটকিপিংয়ে ফিরছে সেই ঝলক !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি ৪ বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন। তার অবসরের পর, কিছু ক্রিকেট বিশেষজ্ঞ এবং ভক্ত প্রায়ই তার সাথে ঋষভ পান্তের তুলনা করতে দেখা যায়। এদিকে, কিছু ভক্ত বলছেন যে তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত নয়, টিম ইন্ডিয়ার আরেক শক্তিশালী খেলোয়াড় এমএস ধোনির জায়গায় ভবিষ্যতে ভারতীয় দলে আসতে পারেন। পরবর্তীতে আমরা সেই তারকা খেলোয়াড় সম্পর্কে আপনাকে বিস্তারিত বলতে যাচ্ছি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক এমএস ধোনির সময়ে, ভারতীয় দল আশ্চর্যজনকভাবে পারফরম্যান্স করেছিল এবং তিনটি আইসিসি ইভেন্ট জিতে সফল হয়েছিল। প্রাক্তন ভারতীয় গ্রেটকে ঝাড়খণ্ডের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলতে দেখা গেছে, তার মতো টিম ইন্ডিয়ার প্রতিভাবান উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিশানও ঝাড়খণ্ডের বাসিন্দা। কিছু ভক্ত বিশ্বাস করেন যে ঈশানও প্রাক্তন কিংবদন্তি এমএস ধোনির মতো তার ঘরের দলকে গৌরব এনে দেবেন।

Img 20241025 162946 6424271751665475263, , ঋষভ নয়, এই খেলোয়াড় হয়ে উঠবেন টিম ইন্ডিয়ার পরবর্তী Ms ধোনি, ব্যাটিং ও উইকেটকিপিংয়ে ফিরছে সেই ঝলক !!

ভারতীয় দলের তারকা ক্রিকেটার ইশান কিষাণ ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিকে নিজের আইডল মনে করেন। এই শক্তিশালী খেলোয়াড় বর্তমানে ভারতীয় দলের বাইরে, মানসিক ক্লান্তির কারণ দেখিয়ে দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন তিনি। এরপর থেকে তিনি ভারতীয় দলের বাইরে। তবে আশা করা হচ্ছে ঘরোয়া ক্রিকেটে আরও ভালো পারফরম্যান্স করে তিনি আবারও টিম ইন্ডিয়াতে ঢুকতে পারেন।

আমরা যদি ড্যাশিং খেলোয়াড় ইশান কিশানের ক্রিকেট ক্যারিয়ারের দিকে তাকাই, ড্যাশিং খেলোয়াড়ের পারফরম্যান্স ছিল চমকপ্রদ, এই তারকা খেলোয়াড় ২ টেস্ট ম্যাচের ৩ ইনিংসে ৭৮ রান এবং ৩২ টি-টোয়েন্টি ম্যাচের ৩২ ইনিংসে ব্যাট করার সময় ৭৯৬ রান করেন। হয়। ২৭টি ওডিআই ম্যাচের ২৪টি ইনিংসে ব্যাট করার সময় তিনি ৯৩৩ রান করতে সফল হন।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.