আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

আফগানিস্তান সফরে রোহিত-বিরাটের নাম প্রত্যাহার !! সুযোগ পাবেন এই ১৫ জন খেলোয়াড়

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দল এই বছরের জুন মাসে ICC দ্বারা আয়োজিত T20 বিশ্বকাপ ২০২৪-এ আশ্চর্যজনকভাবে পারফর্ম করে T20 বিশ্বকাপ ২০২৪ দখল করেছে। এই মেগা ইভেন্টের পরবর্তী সংস্করণটি ২০২৬ সালে ভারত এবং শ্রীলঙ্কা আয়োজিত হবে, এমন পরিস্থিতিতে, ভক্তরা বিশ্বাস করেন যে এই টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্স করে ভারতীয় দল দুবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারে। সারি এই সময়ে, ভক্তরা বিশ্বাস করেন যে ভারত এবং আফগানিস্তানের মধ্যে খেলা টি-টোয়েন্টি সিরিজ (IND vs AFG) গুরুত্বপূর্ণ, ভক্তরা এই সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডের সম্ভাবনা প্রকাশ করছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

অভিজ্ঞ বিরাট কোহলি এবং রোহিত শর্মা ২০২৫ সালের সেপ্টেম্বরে ভারত ও আফগানিস্তানের মধ্যে (IND vs AFG) অনুষ্ঠিত হতে যাওয়া ৩ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে দলে ফিরতে পারেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে এই নিয়ে আলোচনা চলছে, আপনাদের অবগতির জন্য জানাই যে, এই দুই অভিজ্ঞ ক্রিকেটারই ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অবসরের ঘোষণা দিয়েছেন, এখন তারা এই ফরম্যাটে ফিরতে অস্বীকার করেছেন। এমন পরিস্থিতিতে আসন্ন সিরিজে খেলা তাদের জন্য কঠিন মনে হচ্ছে।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় জাসপ্রিত বুমরাহ এবং তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে ২০২৫ সালের সেপ্টেম্বরে ভারত ও আফগানিস্তানের (IND vs AFG) মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৩ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে। তাদের জায়গায় তরুণ খেলোয়াড়দের দলের স্কোয়াডে জায়গা দেওয়া হতে পারে, এমন সম্ভাবনাই ব্যক্ত করছেন ভক্তরা।

Img 20241025 162946 55377696359072080252, , আফগানিস্তান সফরে রোহিত-বিরাটের নাম প্রত্যাহার !! সুযোগ পাবেন এই ১৫ জন খেলোয়াড়

ভারত ও আফগানিস্তানের মধ্যে খেলা ৩ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে (IND vs AFG), সূর্যকুমার যাদবের নেতৃত্বে ভারতীয় দলে শুভমান গিল, অভিষেক শর্মা এবং যশস্বী জয়সওয়ালের মতো তারকা তরুণ খেলোয়াড়দের সাথে অভিজ্ঞ খেলোয়াড় হার্দিক পান্ড্য এবং অভিজ্ঞ সঞ্জু স্যামসনও অন্তর্ভুক্ত করতে পারেন। দলের একটি অংশ হতে. দেখা যাক ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৩টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে টিম ইন্ডিয়ার স্কোয়াড কেমন হতে পারে।

টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড
শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, অভিষেক শর্মা, সঞ্জু স্যামসন, রিংকু সিং, জিতেশ শর্মা, সূর্যকুমার যাদব (অধিনায়ক), হার্দিক পান্ড্য, রায়ান পরাগ, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, হর্ষিত রানা, মায়াঙ্ক যাদব এবং নীতীশ কুমার রেড্ডি।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.