আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

খোশমেজাজে রয়েছেন পৃথ্বী, রঞ্জি দল থেকে বাদ পড়েও ‘হাসি’ মুখে দিলেন চার শব্দের প্রতিক্রিয়া !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতের প্রতিভাবান ক্রিকেটার পৃথ্বী শ’কে তার সাম্প্রতিক পারফরম্যান্স ও শৃঙ্খলাজনিত সমস্যার জন্য মুম্বাই রঞ্জি দলে থেকে বাদ দেওয়া হয়। ২৪ বছর বয়সী পৃথ্বী, যিনি ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেছিলেন, সম্প্রতি তার ফিটনেস ও শৃঙ্খলার অভাবের জন্য সমালোচিত হন। তার দলে না থাকার মূল কারণ ছিল অনিয়মিত অনুশীলন, ওজন বৃদ্ধি, এবং খেলার প্রতি কম মনোযোগ।

WhatsApp Group Join Now

পৃথ্বী শ’ এই ঘটনা নিয়ে কোনও রাগ প্রকাশ না করে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টে লিখেছিলেন, “Need a break, thx,” অর্থাৎ “একটু বিরতি দরকার, ধন্যবাদ,” যা একটি হাসিমুখ ইমোজির মাধ্যমে প্রকাশ করেন। এই প্রতিক্রিয়া দেখিয়ে তিনি বুঝিয়ে দেন যে, পরিস্থিতি নিয়ে তিনি কোনও তিক্ততার মধ্যে নেই বরং নিজের উন্নতির দিকে মনোনিবেশ করতে চান। তবে দলের অধিনায়ক অজিঙ্কা রাহানে এবং কোচ ওমকার সালভি পৃথ্বীর এই মনোভাব নিয়ে সন্তুষ্ট ছিলেন না, কারণ দলের অন্যান্য সিনিয়র খেলোয়াড়রা নিয়মিত অনুশীলনে অংশ নিচ্ছিলেন।

পৃথ্বী শ’র ক্যারিয়ার শুরুটা ছিল দুর্দান্ত। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট অভিষেকে তিনি সেঞ্চুরি করে সকলের নজরে আসেন। কিন্তু বিভিন্ন শৃঙ্খলা ও ফিটনেস ইস্যুতে তার ক্যারিয়ার সামনের দিকে এগোতে পারেনি। আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা পৃথ্বীকে আগামী মৌসুমে হয়তো দলে রাখা হবে না বলে মনে করা হচ্ছে।

এই ঘটনাটি স্পষ্টভাবে দেখায় যে, ক্রিকেটে প্রতিভা ছাড়াও শৃঙ্খলা ও ফিটনেস বজায় রাখা কতটা গুরুত্বপূর্ণ। পৃথ্বী শ’র প্রতিক্রিয়াটি ছিল সহজ-সরল, কিন্তু এটি তার অনুরাগীদের জন্যও চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে যে তিনি কি আদৌ তার ক্যারিয়ারের পরবর্তী ধাপে উন্নতি করতে পারবেন কিনা। সাম্প্রতিক ফর্ম এবং ব্যক্তিগত চ্যালেঞ্জগুলি মিলে তার পক্ষে আসন্ন মৌসুমগুলি গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে।

About Author

Leave a Comment

2.