আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sarfaraz Khan: টেস্ট ম্যাচে প্রথম দুর্দান্ত শতরানের পর সোমবারেই পুত্র সন্তানের বাবা হলেন এই ভারতীয় তারকা ক্রিকেটার! কে? জানুন

Published on:

WhatsApp Group Join Now

Sarfaraz Khan: এবছরটা ভারতীয় ক্রিকেটার স্বর্ণময় হয়ে রয়েছে। চলতি বছরেই ভারত জিতেছে টি টোয়েন্টি বিশ্বকাপ। সামনেই রয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। এখনও পর্যন্ত তালিকার শীর্ষে রয়েছে ভারত। সব ঠিক থাকলে এবারও ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনাল দেখা যাবে ২০২৫ সালের শুরুতেই।

WhatsApp Group Join Now

একই ভাবে সোনায় মোড়া সময় কাটছে ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান সরফরাজ খানের। এবছরের শুরুতে মুম্বাই রঞ্জি দলের হয়ে একটানা দুর্ধর্ষ ফর্মে থাকতে দেখা যায় এই ক্রিকেটারকে। আর এর সুবাদেই ডাক পান ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে জাতীয় দলের হয়ে খেলার জন্য। সেখানেও নজর কাড়েন তার পারফরমেন্স দিয়ে।

এবং সুযোগ পেয়ে জীবনের প্রথম অর্ধশতরান করেন তিনি। এরপর বাংলাদেশের বিরুদ্ধে দলে জায়গা পাননি সরফরাজ। কারণ হিসেবে ফলে সিনিয়র ক্রিকেটার কে এল রাহুলকে জায়গা দিয়েছিল সিলেক্টররা। পরে নিউজিল্যান্ড সিরিজে সুবমান গিলের চোট পাওয়ায় খবরে প্রথম একাদশে জায়গা করে নেন তিনি। এরপর সম্প্রতি চলা নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচেও শনিবার ১৫০ রানের ইনিংস খেলে ভারতকে এগিয়ে নিয়ে যান তিনি।

গত বছরের আগষ্ট মাসেই বিয়ে সারেন সরফরাজ। স্ত্রী রোমানার সাথে এবার সোমবার তাঁদের জীবনে এলো সদ্যজাত পুত্র সন্তান। সন্তানকে কোলে নিয়ে ইতিমধ্যেই ছবি পোস্ট করে সুখবর জানিয়েছেন ২৬ বছর বয়সী এই তারকা ক্রিকেটার।

এই খবর সামনে আসতেই সরফরাজকে বাহবা দিতে অনেক নেটিজেনের বক্তব্য যে যেখানে সন্তান জন্ম নিলে দেশের অনেক সিনিয়র ক্রিকেটাররা খেলা থেকে দীর্ঘদিনের বিরতি নেন সেখানে দলের সাথে থেকে সন্তানের জন্মের সময় অনুপস্থিত থেকে খেলা শেষের পর পরিবারের কাছে সদ্যজাত সন্তানকে দেখতে এসেছেন। গত ১৯ তারিখ জীবনের প্রথম শতরানের মতো স্মরণীয় ঘটনার পর এবার পুত্র সন্তানের জন্ম। এদিন ইন্সটাগ্রামে নিজের এই খুশির মুহূর্ত ভাগ করে নিয়েছেন তিনি।

আরও পড়ুন: টিম ইন্ডিয়ার দ্বিতীয় KL রাহুল হয়ে উঠেছেন এই ব্যাটসম্যান, ২০২৪ সালের রঞ্জিতে ও করেছেন ফ্লপ !!

About Author

Leave a Comment

2.