আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

সরফরাজ খানের ওজন নিয়ে এমন মন্তব্য সুনীল গাভাস্কারের, শুনলে নিজের কানকে ও হবেনা বিশ্বাস !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান সরফরাজ খান ঘরোয়া ক্রিকেটের পর আন্তর্জাতিক ক্রিকেটেও ঢেউ তুলেছেন। এখন পর্যন্ত মাত্র চারটি ম্যাচ খেলেছেন তিনি। কিন্তু চার ম্যাচেই তিনি দেখিয়েছেন ব্যাট হাতে কী কী বিস্ময় করতে পারেন। কিন্তু ব্যাট হাতে ঝড়ো খেলা দেখান এই তরুণ ব্যাটসম্যানকে টিম ইন্ডিয়াতে পালার জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ওজনের কারণে ভারতীয় দলে জায়গা করে নিতে পারেননি তিনি। এখন আবারও তার ওজন নিয়ে আলোচনা হচ্ছে। এই আলোচনা শুরু করেছিলেন অভিজ্ঞ খেলোয়াড় সুনীল গাভাস্কার। আমাদের জানা যাক তিনি কি বললেন?

আমাদের বলে দেওয়া যাক যে তার দুর্দান্ত পারফরম্যান্সের পরে, সরফরাজ খান বাংলাদেশের বিপক্ষে দুটি ম্যাচ থেকেই বাদ পড়েছিলেন। কিন্তু শুভমান গিলের অনুপস্থিতির কারণে তাকে কিউই দলের বিপক্ষে নির্বাচিত করা হয়, যার সুযোগ নিয়ে তিনি ১৫০ রানের ইনিংস খেলেন।

Img 20241022 173551 95896823354716575264, , সরফরাজ খানের ওজন নিয়ে এমন মন্তব্য সুনীল গাভাস্কারের, শুনলে নিজের কানকে ও হবেনা বিশ্বাস !!

এবার এই ইনিংস নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন সুনীল গাভাস্কার। ওজনের কারণে সরফরাজকে সুযোগ না দেওয়ায় নির্বাচকদের সমালোচনা করেছেন তিনি। ব্যাট হাতে সরফরাজের পারফরম্যান্স তার কোমরের চেয়েও বড় বলে জানিয়েছেন এই অভিজ্ঞ।”সরফরাজের প্রত্যাবর্তন তার কোমরের চেয়ে বড়” – গাভাস্কার

স্পোর্টস স্টার পত্রিকায় তার কলামে সুনীল গাভাস্কার লিখেছেন,”মাঠে ব্যাট হাতে সরফরাজের মর্যাদা তার কোমরের চেয়ে বড়। দুঃখের বিষয় হল ভারতীয় ক্রিকেটে অনেক সিদ্ধান্ত গ্রহণকারী রয়েছে। সরফরাজ দীর্ঘদিন টিম ইন্ডিয়াতে জায়গা পাননি। যদিও ঘরোয়া ক্রিকেটে রান করেছেন। ক্রিকেট, তৈরি করা অব্যাহত ছিল কারণ সিদ্ধান্ত গ্রহণকারীদের মধ্যে এমন কিছু লোক ছিল যারা মনে করেছিল যে তার কোমর পাতলা নয় এবং সে আন্তর্জাতিক ক্রিকেটের জন্য উপযুক্ত নয়।

উল্লেখ্য, চলতি বছরের শুরুতে ইংলিশ দলের বিপক্ষে জায়গা পেয়েছিলেন সরফরাজ খান। তিনি ভারতীয় দলে যোগ দেওয়ার সুযোগ পেয়েছিলেন যখন অনেক খেলোয়াড় পাওয়া যাচ্ছিল না। এই সুযোগকে কাজে লাগিয়ে ঘরোয়া ক্রিকেটে নিজের কঠোর পরিশ্রমও দেখান তিনি। চারটি টেস্ট ম্যাচে তার পারফরম্যান্সের কথা বললে, তিনি ৪ ম্যাচে ৫৬ গড়ে ৩৫০ রান করেছেন।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.