আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs NZ: পুনে টেস্টের আগে দুঃসংবাদ কিউই শিবিরে, দল থেকে ছিটকে গেলেন তারকা ব্যাটসম্যান !!

Published on:

WhatsApp Group Join Now

বেঙ্গালুরু টেস্টে দুর্দান্ত জয় দিয়ে ভারত সফরে সিরিজ শুরু করেছে নিউজিল্যান্ড। ৩ টেস্ট ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে গেছে। এখন দ্বিতীয় ম্যাচ হবে পুনেতে। সিরিজে কামব্যাক করার প্রস্তুতি নিচ্ছে ভারত। অন্যদিকে পুনেতেই সিরিজ জিততে চাইবে কিউই দল। ম্যাচের আগে তার জন্য দুঃসংবাদ এসেছে। নিউজিল্যান্ডের হয়ে টেস্ট ইতিহাসে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান ম্যাচের বাইরে।

WhatsApp Group Join Now

দ্বিতীয় টেস্টে খেলবেন না নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ও অভিজ্ঞ ব্যাটসম্যান কেন উইলিয়ামসন। এখনও পুরোপুরি ফিট নন তিনি। ভারতের বিপক্ষে ব্ল্যাকক্যাপসের দ্বিতীয় টেস্ট ম্যাচের জন্য উইলিয়ামসনকে পাওয়া যাবে না। তিনি কোমরের চাপ থেকে সেরে উঠার চেষ্টা করছেন। শ্রীলঙ্কার বিপক্ষে সাম্প্রতিক টেস্ট সিরিজে চোট পাওয়া উইলিয়ামসন পুরোপুরি ফিট হওয়ার জন্য নিউজিল্যান্ডেই থাকবেন।

কিউই দলের প্রধান কোচ গ্যারি স্টেড বলেছেন যে উইলিয়ামসনের অবস্থার উন্নতি হচ্ছে, তবে তিনি এখনও টেস্ট ক্রিকেটে ফিরতে প্রস্তুত নন। স্টেড বলেছেন, “আমরা কেনের উপর নজর রাখছি এবং সে সঠিক পথে এগোচ্ছে, কিন্তু এখনও 100% ফিট নয়। আমরা আশাবাদী যে আগামী দিনে সে আরও উন্নতি করবে এবং আমরা তাকে তৃতীয় টেস্টের জন্য উপলব্ধ করব। “আমরা তাদের নিজেদের প্রস্তুত করার জন্য যতটা সম্ভব সময় দেব, তবে অবশ্যই একটি সতর্ক দৃষ্টিভঙ্গি অবলম্বন করা চালিয়ে যাব।

উইলিয়ামসন টেস্ট ইতিহাসে নিউজিল্যান্ডের সবচেয়ে সফল ব্যাটসম্যান। 102 টেস্ট ম্যাচে তিনি 8881 রান করেছেন। এই সময়ের মধ্যে তার গড় হয়েছে 54.48। উইলিয়ামসন তার ক্যারিয়ারে 32টি সেঞ্চুরি এবং 35টি হাফ সেঞ্চুরি করেছেন। তার সর্বোচ্চ স্কোর 251 রান। 34 বছর বয়সী এই ব্যাটসম্যান ভারতের বিপক্ষে 13 টেস্ট ম্যাচে 37.86 গড়ে 871 রান করেছেন। তার নামে রয়েছে ২টি সেঞ্চুরি ও ৫টি হাফ সেঞ্চুরি। ভারতের মাটিতে তার পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে, তিনি 8 ম্যাচে 33.53 গড়ে 503 রান করেছেন। একটি সেঞ্চুরি ও ৩টি হাফ সেঞ্চুরি করতে পেরেছেন তিনি।

About Author

Leave a Comment

2.