আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে T20 সিরিজের জন্য প্রস্তুত ১৭ সদস্যের টিম ইন্ডিয়া, দলে ঢুকলেন এই ৩ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

সূর্যকুমার যাদবের নেতৃত্বে টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়া ৩-০ ব্যবধানে জিতেছিল বাংলাদেশের বিরুদ্ধে। এখন ভারতীয় দলকে আগামী মাসে দক্ষিণ আফ্রিকা রওনা হতে হবে। এই সফরে ৪ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে। শীঘ্রই এই সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করতে পারে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া।
তবে, তার আগে খবর হল ঘরোয়া ক্রিকেট এবং আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করা তরুণ খেলোয়াড়দের সুযোগ দেওয়া যেতে পারে, অন্যদিকে, সিরিজের আগে ফিরতে পারেন এমন সিনিয়র খেলোয়াড়রা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের টিম ইন্ডিয়াতে কোন খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করা যেতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে ৪ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে। আগামী ৮ নভেম্বর ডারবানে হবে এই সিরিজের প্রথম ম্যাচ। এই সিরিজে টি-টোয়েন্টিতে ভারতের অধিনায়কত্ব পেতে পারেন সূর্যকুমার যাদব। কারণ, তার অধিনায়কত্বে ভারত টানা দুটি টি-টোয়েন্টি সিরিজ জিতেছে। তবে প্রথম সিরিজটি হবে বিদেশি দ্বিপাক্ষিক সিরিজ আকারে। এমতাবস্থায়, সূর্য বিদেশে তার অধিনায়কত্ব দিয়ে কোনও ছাপ রাখতে সক্ষম হয় কিনা তা দেখতে হবে। কারণ. আফ্রিকায় পরিস্থিতি সম্পূর্ণ ভিন্ন হবে।

টি-টোয়েন্টিতে জায়গা পাচ্ছেন না টিম ইন্ডিয়ার স্পিন বোলার কুলদীপ যাদব। জুনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন তিনি। এ বছর আফ্রিকার বিপক্ষে তার প্রত্যাবর্তনের সম্ভাবনা রয়েছে।

Img 20241021 172612 38040023742988201718, , দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে T20 সিরিজের জন্য প্রস্তুত ১৭ সদস্যের টিম ইন্ডিয়া, দলে ঢুকলেন এই ৩ খেলোয়াড় !!

আমরা আপনাকে বলি যে কুলদীপ এই বছরে মাত্র ৬ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে ১১টি উইকেট নিয়েছেন। ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালকে দেখা যাবে বিদেশ সফরে। অভিষেকর শর্মার সঙ্গে ইনিংস শুরু করতে দেখা যাবে জয়সওয়ালকে। যেখানে অলরাউন্ডার হিসেবে শিবম দুবেকে সুযোগ দিতে পারেন নির্বাচকরা।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য সম্ভাব্য ১৭-সদস্যের টিম ইন্ডিয়া: সূর্যকুমার যাদব (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, অভিষেক শর্মা, নীতীশ কুমার রেড্ডি, রিয়ান পরাগ, তিলক ভার্মা, হার্দিক পান্ড্য, রিংকু সিং, ঋষভ পান্ত (সহ-অধিনায়ক এবং উইকেটরক্ষক) ), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), শিবম দুবেন, হর্ষিত রানা, কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তী, আভেশ খান, আরশদীপ সিং এবং মায়াঙ্ক যাদব।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.