আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

দীনেশ কার্তিকের বদলি খুঁজে পেল RCB, KL রাহুলের স্বপ্ন হল ভঙ্গ !!

Updated on:

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৪ শেষ হওয়ার পরেই, টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিক অবসরের ঘোষণা করেছিলেন। তারকা ক্রিকেটার গত ৩টি আইপিএল সংস্করণে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের অংশ ছিলেন। তার অবসরের পর, খুব দ্রুত আলোচনা হচ্ছে যে আইপিএল ২০২৫-এ আরসিবি দলে দীনেশ কার্তিকের জায়গায় কোন খেলোয়াড় আসতে পারে? এই সময়ে, কেউ কেউ টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক সম্পর্কে সম্ভাবনা প্রকাশ করছেন যে বেঙ্গালুরু দল তাকে মেগা নিলামে তাদের দলে অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারে।bবিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

IPL ২০২৫ এর মেগা নিলাম নিয়ে ভক্তদের মধ্যে অনেক আলোচনা চলছে। এদিকে, টিম ইন্ডিয়ার একজন তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান সম্পর্কে বলা হচ্ছে, আগামী আসরের জন্য অনুষ্ঠিতব্য মেগা নিলামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারে। আমরা যে খেলোয়াড়ের কথা বলছি তিনি আর কেউ নন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেল।

Img 20241014 161348 53795923698047726847, , দীনেশ কার্তিকের বদলি খুঁজে পেল Rcb, Kl রাহুলের স্বপ্ন হল ভঙ্গ !!

তারকা ব্যাটসম্যান ধ্রুব জুরেল সম্পর্কে বলা হচ্ছে যে RCB দল তাকে আইপিএল ২০২৫ এর মেগা নিলামে তাদের দলে অন্তর্ভুক্ত করতে পারে। ভক্তরা বিশ্বাস করেন যে তাদের অন্তর্ভুক্তি আরসিবির শক্তি বাড়াবে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে এই বছরের শুরুতে, টেস্ট ফরম্যাটে অভিষেকের সময় তিনি বিস্ময়কর কাজ করেছিলেন।

টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ধ্রুব জুরেল আইপিএল ২০২৩ এর সময় রাজস্থান রয়্যালসের হয়ে খেলার মাধ্যমে অভিষেক করেছিলেন। এই ড্যাশিং খেলোয়াড়ের আইপিএলে ভাল পারফরম্যান্স ছিল, ২৮ ম্যাচের ২২ ইনিংসে ২৩.১৩ গড়ে ৩৪৭ রান করেছেন। এই সময়ে ব্যাট হাতে ২টি হাফ সেঞ্চুরি করেছেন।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.