আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

দক্ষিণ আফ্রিকা T20 সিরিজের জন্য ঘোষিত হলো ১৫ সদস্যের টিম ইন্ডিয়ার স্কোয়াড, বাদ পড়লেন বিশ্বকাপ জয়ী এই ৭ খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে ১৬ অক্টোবর থেকে শুরু হওয়া ৩-টেস্ট সিরিজের পরে টিম ইন্ডিয়াকে দক্ষিণ আফ্রিকা সফর করতে হবে। যেখানে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে ৪টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলা হবে। সম্প্রতি, সূর্যকুমার যাদবের নেতৃত্বে ভারতীয় দল বাংলাদেশের বিপক্ষে সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিল। এখন ভক্তরা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড সম্পর্কে তাদের সম্ভাবনা প্রকাশ করছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

৮ ই নভেম্বর থেকে ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে ৪ টি ২০ ম্যাচের একটি সিরিজ খেলা হবে, এই সিরিজের জন্য, ভক্তরা সূর্যকুমার যাদবের নেতৃত্বে ভারতীয় দল নিয়ে তাদের আশা প্রকাশ করছে। ভক্তরা বিশ্বাস করেন যে নীতীশ কুমার রেড্ডি এবং মায়াঙ্ক যাদবের মতো খেলোয়াড়রা, যারা বাংলাদেশ সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছে।

তারা ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে (IND vs SA) সিরিজে টিম ইন্ডিয়ার স্কোয়াডের বাইরে থাকতে পারে। ভক্তরা বিশ্বাস করেন যে অস্ট্রেলিয়া সফরে বর্ডার-গাভাস্কার ট্রফি ২০২৪-২৫ (BGT ২০২৪-২৫) ৫টি টেস্ট ম্যাচের টিম ইন্ডিয়ার রিজার্ভ খেলোয়াড়দের দলে এই উভয় খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা যেতে পারে।

Img 20241014 161348 7665597215099527218, , দক্ষিণ আফ্রিকা T20 সিরিজের জন্য ঘোষিত হলো ১৫ সদস্যের টিম ইন্ডিয়ার স্কোয়াড, বাদ পড়লেন বিশ্বকাপ জয়ী এই ৭ খেলোয়াড় !!

অভিজ্ঞ হার্দিক পান্ড্য এবং ড্যাশিং অলরাউন্ডার শিবম দুবেকে 8 নভেম্বর থেকে ভারত ও দক্ষিণ আফ্রিকার (IND vs SA) মধ্যে শুরু হওয়া ৪ টি T20 ম্যাচ সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে নির্বাচন করা প্রায় নিশ্চিত বলে মনে করা হচ্ছে৷ এই সিরিজে টিম ইন্ডিয়ার তারকা স্পিন বোলার যুজবেন্দ্র চাহালকে একটি শেষ সুযোগ দেওয়া হতে পারে।

যেখানে বাংলাদেশের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্সের পর সঞ্জু স্যামসনের নির্বাচনও নিশ্চিত বলে মনে করা হচ্ছে। আসুন দেখে নেওয়া যাক ভারত ও দক্ষিণ আফ্রিকার (IND vs SA) মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড কী হতে পারে?

টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড

অভিষেক শর্মা, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব (অধিনায়ক), তিলক ভার্মা, ইশান কিশান, রিংকু সিং, হার্দিক পান্ড্য, শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, আরশদীপ সিং, খলিল আহমেদ, হর্ষিত রানা এবং আভেশ খান।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.