আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভারতীয় দলে সুযোগ না পেয়ে ছেড়েছিলেন খেলা, এখন গায়ক হয়ে কামাচ্ছেন কোটি-কোটি টাকা !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার হয়ে খেলা প্রতিটি তরুণ ভারতীয় ক্রিকেটারের স্বপ্ন। কিন্তু, শুধুমাত্র কিছু ভাগ্যবান মানুষ তাদের দেশের হয়ে খেলতে সক্ষম হয়। অন্য খেলোয়াড়রা কোনো না কোনো কারণে বাদ পড়েন বা দলে জায়গা করে নিতে পারেন না।

WhatsApp Group Join Now

এমনই একজন খেলোয়াড়ের গল্প আমরা আপনাদের বলছি, কিন্তু সেই খেলোয়াড় সুযোগ না পেয়ে হাল ছাড়েননি এবং গানে ক্যারিয়ার গড়েছেন এবং বলিউডের ছবিতে সুপারহিট গান উপহার দিয়েছেন। আসুন সেই খেলোয়াড়ের যাত্রা সম্পর্কে কথা বলি…

টিম ইন্ডিয়ায় পৌঁছানো এবং দলের অংশ হওয়া যে কোনও খেলোয়াড়ের জন্য স্বপ্নের চেয়ে কম নয়। জাতীয় দলে নির্বাচিত হওয়ার জন্য খেলোয়াড়রা তাদের পুরো জীবন বিসর্জন দেয়। হার্ডি সান্ধু, পাঞ্জাবে জন্মগ্রহণ করেন, তার নাম হারবিন্দর সিং সান্ধু। ভারতের হয়ে খেলার স্বপ্ন দেখতেন। কিন্তু, তার স্বপ্ন কারো নজর কেড়েছে।

হার্ডি সান্ধু ভালো বোলার ছিলেন। কিন্তু, তিনি পিঠে ফ্র্যাকচারে আক্রান্ত হন এবং কাউকে কিছু না বলে খেলা চালিয়ে যান। যা ছিল তার ক্যারিয়ার ধ্বংসের সবচেয়ে বাজে সিদ্ধান্ত, তার স্বাস্থ্যের অবনতি হয়েছে যার কারণে তাকে ক্রিকেট থেকে দূরে থাকতে হয়েছিল।

হার্ডি সান্ধুর স্বপ্ন ছিল টিম ইন্ডিয়ার হয়ে খেলা এবং একজন সফল ক্রিকেটার হওয়া। তিনি অনূর্ধ্ব-১৯ দলের জন্যও নির্বাচিত হন। কিন্তু, ভাগ্যে অন্য কিছু ছিল। ইনজুরির কারণে হার্ডিকে ক্রিকেট থেকে দূরে থাকতে হয় এবং তিনি এই পেশা ছেড়ে দিতে বাধ্য হন এবং গানে তার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেন।

জাতীয় ক্রিকেটার হতে না পারা হার্ডি সান্ধুকে আজ ভারতের বিখ্যাত গায়কদের মধ্যে গণ্য করা হয়। তিনি একজন সফল গায়ক। তিনি অ্যালবাম থেকে “টেকিলা শট” গানটির ভিডিও প্রকাশ করেছিলেন এবং এর পরে তিনি আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

এরপর একের পর এক সুপারহিট গান উপহার দেন তিনি। হার্ডির ‘সোচ’ গানটি ২০১৬ সালে মুক্তি পাওয়া অক্ষয় কুমারের ছবি ‘এয়ারলিফ্ট’-এও ব্যবহৃত হয়েছিল। তার ‘নাহ সোনিয়ে’ গানটি ১০০ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.