আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

নিউজিল্যান্ড সিরিজের আগেই কোহলিকে নিয়ে মুখ খুললেন গম্ভীর, করলেন পুরানো হিসাব সাফ !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ শুরু হতে আর মাত্র ১ দিন বাকি। টিম ইন্ডিয়ার প্রস্তুতি পুরোদমে চলছে। সবার চোখ থাকবে বিরাট কোহলির দিকে, যিনি বাংলাদেশের বিপক্ষে বড় ইনিংস খেলতে পারেননি। নিউজিল্যান্ড সিরিজের আগে বিরাটের ঢাল হয়েছেন গৌতম গম্ভীর। গম্ভীর রান মেশিন সম্পর্কে একটি বড় ভবিষ্যদ্বাণী করেছিলেন এবং বর্ডার গাভাস্কার সিরিজে বিরাট কীভাবে পারফর্ম করবেন তাও বলেছিলেন।

WhatsApp Group Join Now

কোহলি সম্পর্কে গৌতম গম্ভীর বলেছেন, ‘দেখুন, বিরাট সম্পর্কে আমার দৃষ্টিভঙ্গি সবসময়ই খুব পরিষ্কার যে তিনি একজন বিশ্বমানের ক্রিকেটার। অনেকদিন ধরেই ভালো পারফর্ম করেছেন। অভিষেকের সময় যেমন ক্ষুধার্ত ছিলেন তিনি। তার ক্ষুধা সব সময় থাকে। আমি নিশ্চিত এই সিরিজে সে রান করার জন্য ক্ষুধার্ত থাকবে এবং সম্ভবত অস্ট্রেলিয়ার বিপক্ষেও তাই করবে।

বিরাট সম্পর্কে গম্ভীর আরও বলেন, ‘একটি বাজে ম্যাচ বা একটি সিরিজের ভিত্তিতে কোনো খেলোয়াড়কে বিচার করা উচিত নয়। আপনি প্রতি ম্যাচের পরে লোকদের বিচার করবেন না। আপনি যদি প্রতি ম্যাচের পর লোকদের বিচার করতে থাকেন তবে তাদের পক্ষে এটি ন্যায়সঙ্গত নয়।’

গৌতম গম্ভীরও অন্য খেলোয়াড়দের কথা বলেছেন। “প্রত্যেকেরই প্রতিদিন সেরা দিন থাকে না,” তিনি বলেছিলেন। আমি মনে করি আমাদের যে ধরনের পরিবেশ আছে, আমরা আমাদের খেলোয়াড়দের সমর্থন অব্যাহত রাখব। আমার কাজ হল সেরা প্লেয়িং 11 বাছাই করা, কাউকে বাদ দেওয়া নয়, আমি নিশ্চিত সবাই ক্ষুধার্ত এবং তারা জানে পরপর আটটি টেস্ট ম্যাচ আছে।

About Author

Leave a Comment

2.