আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

দল থেকে বাদ পড়ে মেজাজ হারালেন বাবর আজম, জনসম্মুখে করলেন এই কুৎসিত কাজ !!

Published on:

WhatsApp Group Join Now

খারাপ ফর্মের কারণে পাকিস্তানের তারকা ব্যাটসম্যান বাবর আজমকে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে বাদ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নির্বাচক কমিটি। বাবর এক বছরেরও বেশি সময় ধরে খারাপ পারফর্ম করে আসছিলেন। অধিনায়ক শান মাসুদ তাকে দলের সেরা ব্যাটসম্যান হিসেবে সমর্থন করলেও দ্বিতীয় ও তৃতীয় টেস্টে দলে জায়গা পাননি তিনি।

WhatsApp Group Join Now

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি ভিডিওতে, বাবরকে প্রধান কোচ জেসন গিলেস্পির সাথে গুরুতর কথোপকথন করতে দেখা যায়। তাকে বেশ রাগী দেখাচ্ছে। পাকিস্তানি মিডিয়াতেও এই রিপোর্ট প্রকাশিত হয়েছে যে বাবর খুবই ক্ষুব্ধ। পরে তাকে সান্ত্বনা দেন সহকারী কোচ আজহার মাহমুদ।

ভিডিওতে ক্যাপ্টেন শান মাসুদকেও দেখা যায়, যখন ক্ষুব্ধ বাবরকে কোচরা সান্ত্বনা দিচ্ছেন। যদিও কথোপকথনের আসল বিষয় এখনও স্পষ্ট নয়, তবে মনে হচ্ছে বাবর এই সিদ্ধান্তে খুশি ছিলেন না। তবে কোচদের কাছ থেকে প্রয়োজনীয় আশ্বাস পেয়েছেন বলেই মনে হচ্ছে।

দল থেকে বাদ পড়া বাবরই একমাত্র খেলোয়াড় নন। দল থেকে বাদ পড়েছেন তারকা ফাস্ট বোলিং জুটি শাহীন শাহ আফ্রিদি ও নাসিম শাহও। আকিব জাভেদ, যিনি পাকিস্তান ক্রিকেট বোর্ড কর্তৃক গঠিত নতুন নির্বাচক কমিটির অংশ, আশা করেন যে খেলা থেকে এই বিরতি তিন তারকা খেলোয়াড়দের তাদের হারানো ফর্ম ফিরে পেতে সাহায্য করবে।

আকিব জাভেদ বলেছেন, “আমরা আত্মবিশ্বাসী যে আন্তর্জাতিক ক্রিকেট থেকে এই বিরতি এই খেলোয়াড়দের তাদের ফিটনেস, আত্মবিশ্বাস এবং সংযম পুনরুদ্ধার করতে সাহায্য করবে, নিশ্চিত করবে যে তারা ভবিষ্যতের চ্যালেঞ্জগুলির জন্য শীর্ষ ফর্মে ফিরে আসবে। তারা এখনও আমাদের সবচেয়ে প্রতিভাবান খেলোয়াড় এবং পাকিস্তান ক্রিকেটে তাদের অনেক অবদান রয়েছে। আমরা এই সময়ের মধ্যে তাদের সম্পূর্ণ সমর্থন করতে প্রতিশ্রুতিবদ্ধ যাতে তারা আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে পারে।

About Author

Leave a Comment

2.