আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

নাতাশার সাথে বিচ্ছেদের পর নতুন জীবনসঙ্গী খুঁজে পেলেন হার্দিক পান্ডিয়া, শীঘ্রই করবেন বিয়ে !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার ব্যক্তিগত জীবনে অশান্তি চলছে। একদিকে তাদের চার বছরের দাম্পত্য জীবন ভেঙে যায়। তিনি তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সাথে বিবাহবিচ্ছেদ করেছেন। অন্যদিকে সম্পর্কের নামে অনেক মেয়ের সঙ্গে তার নাম জড়ানো হচ্ছে। এর আগে তার (হার্দিক পান্ড্য) নাম বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের সাথে ব্যাপকভাবে যুক্ত ছিল এবং তারপরে গায়িকা জেসমিন ওয়ালিয়ার সাথে লিঙ্কআপের খবর আসছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই গুঞ্জন উঠেছিল যখন জেসমিনের একটি ছবি ভাইরাল হয়েছিল, যেখানে দাবি করা হচ্ছে যে তার পাশে বসে থাকা ব্যক্তিটি হার্দিক পান্ড্য ছাড়া আর কেউ নয়। হার্দিক পান্ডিয়া এবং ব্রিটিশ গায়িকা জেসমিন ওয়ালিয়া সম্পর্কে দাবি করা হচ্ছে যে দুজনেই একসঙ্গে গ্রিসে ছুটি কাটাচ্ছিলেন। মাসখানেক আগে নাতাশার সঙ্গে বিচ্ছেদের ঘোষণা হয়েছিল। আসুন আমরা আপনাকে বলি যে জেসমিন ওয়ালিয়া একজন ব্রিটিশ অভিনেত্রী এবং গায়িকা। তার বাবা-মা ভারতীয় এবং তারা ব্রিটেনে থাকেন।

জেসমিন ২০১০ সালে একটি টিভি শো চালু করেন এবং এরপর ‘দ্য ওনলি ওয়ে ইজ এসেক্স’ নামের টিভি শোতে কাজ করে তিনি বিখ্যাত হয়ে ওঠেন। তার নিজস্ব YouTube চ্যানেলও রয়েছে, যেটি তিনি ২০১৪ সালে শুরু করেছিলেন এবং ৫৭২K সাবস্ক্রাইবার রয়েছে৷ গত কয়েকদিনে ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবির ‘বম ডিগ্গি ডিগি’ গান সহ অনেক বিখ্যাত গান গেয়েছেন জেসমিন। যা তৈরি করেছেন জ্যাক নাইট। অনেক ভিডিও গানেও দেখা গেছে তাকে। হার্দিক (হার্দিক পান্ড্য) এবং তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ ১৮ জুলাই, ২০২৪-এ সোশ্যাল মিডিয়াতে তাদের বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছিলেন।

Img 20241014 161348 46489530678659479071, , নাতাশার সাথে বিচ্ছেদের পর নতুন জীবনসঙ্গী খুঁজে পেলেন হার্দিক পান্ডিয়া, শীঘ্রই করবেন বিয়ে !!

হার্দিক (হার্দিক পান্ড্য) এবং নাতাশা ২০২০ সালের মে মাসে বিয়ে করেছিলেন এবং তাদের একটি চার বছরের ছেলেও রয়েছে। হার্দিক (হার্দিক পান্ড্য) পোস্ট করেছিলেন যে তিনি এবং নাতাশা পারস্পরিক সম্মতিতে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং এখন তারা একসাথে তাদের ছেলের যত্ন নেবেন। বিবাহবিচ্ছেদের ঘোষণার একদিন আগে, নাতাশাকে মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছিল যখন তিনি সার্বিয়ার উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন। সম্প্রতি, তিনি সোশ্যাল মিডিয়াতে প্রতারণা এবং বিশ্বাসঘাতকতা সম্পর্কে অনেক পোস্ট পছন্দ করেছেন, যার ফলে লোকেরা অনুমান করতে পারে যে তার প্রাক্তন স্বামী তার সাথে প্রতারণা করেছে।

তার বিবাহবিচ্ছেদের ঘোষণার পরে, হার্দিককে (হার্দিক পান্ড্য) অনন্ত আম্বানির বিয়ের মিছিলে অভিনেত্রী অনন্যা পান্ডের সাথে নাচতেও দেখা গেছে। এরপর দুজনেই একে অপরের সাথে যোগ দেন। একইভাবে, হার্দিক পান্ডিয়ার নাম এখন জেসমিন ওয়ালিয়ার সঙ্গে যুক্ত হচ্ছে। গুজব রয়েছে যে তারা দুজনেই গ্রিসে তাদের ছুটি উপভোগ করেছেন। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি ভাইরাল হওয়ার পরে, হার্দিক (হার্দিক পান্ডিয়া) এবং জেসমিনের তারিখের গুজব তীব্র হয়েছে। জেসমিন সম্প্রতি একটি নীল রঙের সুইমস্যুটে একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে খুব সুন্দর দেখাচ্ছে।

এর কিছুক্ষণ পরেই হার্দিক একটি ভিডিও পোস্ট করেন, যাতে একই সুন্দর ছবি দেখা যায়। এর পর দু’জনে একসঙ্গে থাকার শক্ত প্রমাণ মিলেছে। এই গুজব আরও ইন্ধন পায় যখন জেসমিন হার্দিকের এই ভিডিওটি পছন্দ করেন। হার্দিক পান্ড্যও জেসমিনের প্রতিটি ছবি পছন্দ করেছেন। এসব বিবেচনা করে মনে হচ্ছে দুজনেই একে অপরকে ডেট করছেন। তবে এখন পর্যন্ত দুজনের কেউই এ বিষয়ে কোনো বক্তব্য দেননি।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.