আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে টিম ইন্ডিয়ার এক্স ফ্যাক্টর হয়ে উঠবেন এই খেলোয়াড়, ঘোষণা সৌরভ গাঙ্গুলীর !!

Published on:

WhatsApp Group Join Now

প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক সৌরভ গাঙ্গুলি সম্প্রতি এমন খেলোয়াড়ের নাম প্রকাশ করেছেন যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে ভারতের তুরুপের তাস প্রমাণ করতে পারে। আসুন আপনাকে বলি, গাঙ্গুলি যে খেলোয়াড়ের নাম নিয়েছেন। তিনি জসপ্রিত বুমরাহ বা বিরাট কোহলি নন, অন্য কেউ। বর্তমানে, টিম ইন্ডিয়া বর্তমানে WTC পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে, যা তারা বাংলাদেশের বিপক্ষে দুর্দান্ত সিরিজ জয়ের পরে শক্তিশালী করেছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আপনাকে জানিয়ে রাখি যে নভেম্বরে, ভারতীয় দল পাঁচ টেস্টের সিরিজের জন্য অস্ট্রেলিয়া রওনা হবে। ২২ নভেম্বর পার্থে হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। অস্ট্রেলিয়ায় টানা দুই টেস্ট সিরিজ জয়ে সফল ভারতীয় দল। এবার তৃতীয়বারের মতো টেস্ট সিরিজ দখলের চেষ্টা করবে ভারতীয় দল। যদি ভারতীয় দল এটি করতে সফল হয়, তবে ভারতই একমাত্র দল হবে যার অস্ট্রেলিয়ায় টানা তিনটি টেস্ট সিরিজ জয়ের রেকর্ড থাকবে।

এই টেস্ট সিরিজটা খুবই গুরুত্বপূর্ণ। একই সঙ্গে একটি বিশেষ বক্তব্য দিয়েছেন প্রাক্তন অভিজ্ঞ ভারতীয় অধিনায়ক গাঙ্গুলি। গাঙ্গুলি বলেছেন যে বর্ডার-গাভাস্কার ট্রফি ভারতের (টিম ইন্ডিয়া) জন্য একটি বড় চ্যালেঞ্জ। প্রাক্তন অধিনায়ক বলেছেন, “অস্ট্রেলিয়ায় ভারত সবচেয়ে বড় চ্যালেঞ্জের মুখোমুখি হবে, এটি ভারতের জন্য সবচেয়ে কঠিন চ্যালেঞ্জ হবে। অস্ট্রেলিয়ায় পাঁচ টেস্ট এবং তারপর ইংল্যান্ডে পাঁচ টেস্ট। এটা একটা কঠিন চ্যালেঞ্জ।”

Img 20241014 161348 77531743190135005011, , অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে টিম ইন্ডিয়ার এক্স ফ্যাক্টর হয়ে উঠবেন এই খেলোয়াড়, ঘোষণা সৌরভ গাঙ্গুলীর !!

ওয়ান ইন্ডিয়ার সাথে কথোপকথনে গাঙ্গুলি আরও বলেছিলেন যে “এই সিরিজে ঋষভ পন্ত ভারতের জন্য খুব গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে চলেছে। টেস্টে সে অসাধারণ একজন খেলোয়াড়। এই সিরিজে তিনি ভারতের (টিম ইন্ডিয়া) জন্য তুরুপের তাস প্রমাণিত হবেন।” আমরা আপনাকে বলি যে পন্ত সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজ খেলে টেস্টে ফিরেছেন, ফিরে আসার সময় পান্তও একটি দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন। বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের সিরিজ ২-০ ব্যবধানে জিতেছে ভারত।

ব্যক্তিগত কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচ থেকে ছিটকে যেতে পারেন ভারতীয় (টিম ইন্ডিয়া) অধিনায়ক রোহিত শর্মা। প্রতিবেদন অনুসারে, বিসিসিআইয়ের একটি সূত্র জানিয়েছে, “পরিস্থিতি সম্পর্কে এখনও কোনও সম্পূর্ণ স্পষ্টতা নেই। বোঝাই যাচ্ছে যে, রোহিত বিসিসিআইকে জানিয়েছেন যে কোনও ব্যক্তিগত কারণে সিরিজের শুরুতে অনুষ্ঠিত হতে যাওয়া দুটি টেস্ট ম্যাচের একটির বাইরে থাকতে হতে পারে তাকে। এমনটা হলে রোহিতের জায়গায় টেস্ট দলের অধিনায়কত্ব করতে পারেন জসপ্রিত বুমরাহ।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.