আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sanju Samson: সেঞ্চুরি করেও মন গলেনি গৌতম গম্ভীরের, এই দুই তারকার জন্য সুযোগ পাবেন না সঞ্জু স্যামসন !!

Published on:

WhatsApp Group Join Now

শনিবার হায়দরাবাদে ভারত ও বাংলাদেশের মধ্যে 3 ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলা হয়েছিল, যেটি সঞ্জু স্যামসনের (Sanju Samson) ঝড়ো ইনিংসের জন্য স্বাগতিক ভারত সহজেই জিতেছে। এখন ভারতকে নভেম্বরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পরের টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে। মনে করা হচ্ছে দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও দক্ষিণ আফ্রিকা সফর থেকে বাদ পড়তে পারেন সঞ্জু।

WhatsApp Group Join Now

বাংলাদেশের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে ৪৭ বলে ১১ চার ও ৮ ছক্কার সাহায্যে ১১১ রানের ঝড়ো ইনিংস খেলেন ২৯ বছর বয়সী সঞ্জু স্যামসন (Sanju Samson)। এই সময়কালে তার স্ট্রাইক রেট ছিল 236.17। কিন্তু সিরিজের বাকি দুই ম্যাচে তার পারফরম্যান্স বিশেষ কিছু ছিল না। প্রথম ম্যাচে তিনি করেন ২৯ রান, দ্বিতীয় ম্যাচে করেন ১০ রান। এই কারণেই দলে তার জায়গা নিয়ে শঙ্কার ঘণ্টা বাজছে।

উল্লেখ্য, টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় তিলক ভার্মা বাংলাদেশের বিপক্ষে প্লেয়িং ইলেভেনে জায়গা পাননি। এই কারণেই তাকে ইমার্জিং এশিয়া কাপ 2024-এর অধিনায়ক নিযুক্ত করা হয়েছে। সেখানে ভালো পারফরম্যান্স দেখালে তাকে দক্ষিণ আফ্রিকা সফরে সঞ্জু স্যামসনের জায়গা দেওয়া হতে পারে। এছাড়া অভিষেকের সুযোগ পেতে পারেন হর্ষিত রানাও।

সঞ্জু স্যামসন (Sanju Samson) এ বার যদি টিম ইন্ডিয়া থেকে বাদ পড়েন, তাহলে তার জন্য প্রত্যাবর্তন করা খুব কঠিন হবে। ভারতের হয়ে এখন পর্যন্ত 16টি ওয়ানডেতে 56.66 গড়ে 510 রান করেছেন তিনি। এর বাইরে তিনি 33 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে 144.52 স্ট্রাইক রেটে 594 রান করেছেন। ডানহাতি এই ব্যাটসম্যান আন্তর্জাতিক ক্রিকেটে ২টি সেঞ্চুরি ও ৫টি হাফ সেঞ্চুরি করেছেন।

About Author

Leave a Comment

2.