আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

শেষ সুযোগ সঞ্জুর, বাংলাদেশের বিরুদ্ধে T20 সিরিজে অভিষেক হবে এই ৩ তরুণের !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত এবং বাংলাদেশের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজ শেষ হয়েছে, যা আয়োজক ভারত ২ – ০ ব্যবধানে জিতেছে। এখন ৩ ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হবে দুই দেশ। এই সিরিজের প্রথম ম্যাচটি ৬ অক্টোবর গোয়ালিয়রে খেলা হবে এবং বিসিসিআই সূর্যকুমার যাদবের অধিনায়কত্বে ১৫ সদস্যের দলও ঘোষণা করেছে। প্রথম টি-টোয়েন্টিতে কোন ১১ জন খেলোয়াড় মাঠে নামতে পারেন তা জানিয়ে দিন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

উল্লেখ্য, শ্রীলঙ্কার বিপক্ষে শেষ টি-টোয়েন্টি সিরিজে বাজেভাবে ফ্লপ হলেও বাংলাদেশের বিপক্ষে সিরিজের জন্য নির্বাচিত হয়েছেন সঞ্জু স্যামসন। কিন্তু যদি সঞ্জু এখানে ফ্লপ হয়, তবে এটি তার শেষ টি-টোয়েন্টি সিরিজ প্রমাণিত হতে পারে, কারণ এর পরে, প্রধান কোচ গৌতম গম্ভীর এবং টিম ম্যানেজমেন্ট ২০২৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের উপর নজর রেখে নতুন খেলোয়াড়দের চেষ্টা শুরু করবে। এমন পরিস্থিতিতে সঞ্জু স্যামসনের জন্য এই সিরিজটি কর বা মরো।

টিম ইন্ডিয়ার তিন তরুণ খেলোয়াড় বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে অভিষেকের সুযোগ পেতে পারেন। এই তিন খেলোয়াড় হলেন হর্ষিত রানা, মায়াঙ্ক আগরওয়াল এবং নীতীশ কুমার রেড্ডি। এই তিনজনও আইপিএল ২০২৪-এ তাদের পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছে। হর্ষিত কলকাতা নাইট রাইডার্সের অংশ ছিলেন, যেখানে মায়াঙ্ক লখনউ সুপার জায়ান্টসের প্রতিনিধিত্ব করেছিলেন। অন্যদিকে, সানরাইজার্স হায়দ্রাবাদ দলে নিতীশকে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

Img 20241005 145343 16618514981126953981, , শেষ সুযোগ সঞ্জুর, বাংলাদেশের বিরুদ্ধে T20 সিরিজে অভিষেক হবে এই ৩ তরুণের !!

টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন এমন হবে-

অভিষেক শর্মা, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব (অধিনায়ক), রিংকু সিং, রিয়ান পরাগ, হার্দিক পান্ড্য, নীতীশ কুমার রেড্ডি, ওয়াশিংটন সুন্দর, আরশদীপ সিং, হর্ষিত রানা, মায়াঙ্ক যাদব।

বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারত-

সূর্যকুমার যাদব (অধিনায়ক), অভিষেক শর্মা, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রিংকু সিং, হার্দিক পান্ড্য, রিয়ান পরাগ, নীতীশ কুমার রেড্ডি, শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, বরুণ চক্রবর্তী, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), অর্হিতদীপ সিং, রবীন্দ্র সিং রানা, মায়াঙ্ক যাদব।

আরও পড়ুন।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.