আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

রোহিত শর্মার এক ভুলের কারণে WTC ফাইনাল থেকে ছিটকে যাবে ভারত, এই দুই দলের মধ্যেই ফাইনাল নিশ্চিত !!

Updated on:

WhatsApp Group Join Now

WTC: কানপুরে ভারত-বাংলাদেশের মধ্যে ২ ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ চলছে। এই ম্যাচের চতুর্থ দিনে ছিল তুমুল উত্তেজনা। ভারতীয় বোলাররা বাংলাদেশের প্রথম ইনিংসকে 233 রানে আউট করে দেয়, এরপর ব্যাটসম্যানরা দায়িত্ব নেয় এবং মাত্র 34.4 ওভারে 285/9 রান করে তাদের প্রথম ইনিংস ঘোষণা করে। তবে এরই মধ্যে অধিনায়ক রোহিত শর্মা একটি বড় ভুল করেছেন, যার কারণে পুরো দলকে ভুগতে হতে পারে।

WhatsApp Group Join Now

আসলে, কানপুর টেস্টের প্রথম দিনে, ম্যাচের প্রায় ৩৫ ওভার বৃষ্টিতে ভেসে যায়। এরপর দ্বিতীয় ও তৃতীয় দিনেও শুরু হয়নি ম্যাচ। কিন্তু চতুর্থ দিনে ম্যাচ স্বাভাবিকভাবে শুরু হয় এবং ভারতীয় দল দুর্দান্ত পারফরম্যান্স দেখায়। প্রথমে বোলাররা এবং পরে ব্যাটসম্যানরা নেতৃত্ব দিয়ে ম্যাচে স্বাগতিকদের শক্তিশালী করে।

কিন্তু এরই মধ্যে অধিনায়ক রোহিত শর্মার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠছে। তারা 285/9 এ ভারতীয় ইনিংস ঘোষণা করে, যা ম্যাচের শেষ দিনে পাল্টা আঘাত করতে পারে।

চতুর্থ দিনের খেলা শেষে বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে ভারত দুই উইকেট তুলে নিলেও প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান মুমিনুল হকসহ অনেক শক্তিশালী ব্যাটসম্যান এখনো বাকি আছে, যারা বড় রান করে ম্যাচকে ড্র করতে পারে। এমনটা হলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চলমান পয়েন্ট টেবিলে ভারতকে অনেক ভুগতে হতে পারে। বর্তমানে শীর্ষে বসেছে রোহিত অ্যান্ড কোম্পানি। তবে অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কাও সম্প্রতি ভালো পারফরম্যান্স দেখিয়েছে এবং তারাও ফাইনাল খেলার শক্তিশালী প্রতিযোগী।

About Author

Leave a Comment

2.