আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

রোহিত শর্মার এক ভুলের জন্য WTC থেকে ছিটকে যাবে টিম ইন্ডিয়া !! চিন্তায় গৌতম গম্ভীর

Updated on:

WhatsApp Group Join Now

বাংলাদেশের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ জিতে ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চলমান চক্রের পয়েন্ট টেবিলে তার এক নম্বর অবস্থান বাঁচাতে সফল হয়েছে। প্রকৃতপক্ষে, টিম ইন্ডিয়ার জয়ের শতাংশ ৭০ এর বেশি এবং তারা ফাইনাল খেলার শক্তিশালী প্রতিযোগী। কিন্তু এদিকে, অধিনায়ক রোহিত শর্মা এবং প্রধান কোচ গৌতম গম্ভীর একটি বড় ভুল করেছেন, যার কারণে ভারতীয় দলের টানা তৃতীয়বারের মতো ডব্লিউটিসি ফাইনাল খেলার স্বপ্ন ভেঙে যেতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, আজ শুক্রবার থেকে কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে শুরু হচ্ছে ভারত-বাংলাদেশের মধ্যে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ। সকালে এই ম্যাচের টস বৃষ্টির কারণে ১ ঘণ্টা দেরিতে শুরু হয়, যার কারণে ম্যাচটিও ১ ঘণ্টা দেরিতে শুরু হয় সকাল সাড়ে ১০টায়। কিন্তু এই সময়ে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা একটি বড় ভুল করে ফেলেছেন এবং এই ম্যাচ হেরে তার খেসারত দিতে হতে পারে। আসুন আমরা আপনাকে বলি যে হিটম্যান কী ভুল করেছে।

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে ভারতীয় প্লেয়িং ইলেভেনে কোনো পরিবর্তন করেননি অধিনায়ক রোহিত শর্মা। তারা ৩ জন ফাস্ট বোলার এবং মাত্র ২ স্পিনার নিয়ে মাঠে নেমেছে, যেখানে কানপুরের পিচ স্পিন বোলারদের জন্য সহায়ক বলে প্রমাণিত হয়েছে। এর পরিপ্রেক্ষিতে বাংলাদেশ তাদের প্লেয়িং ইলেভেনে স্পিনার সংখ্যা বাড়িয়েছে। কিন্তু মেঘাচ্ছন্ন অবস্থা বিবেচনা করে রোহিত ৩ জন ফাস্ট বোলারকে খেলার সিদ্ধান্ত নেন।

Img 20240929 190638 52953872992743731195, , রোহিত শর্মার এক ভুলের জন্য Wtc থেকে ছিটকে যাবে টিম ইন্ডিয়া !! চিন্তায় গৌতম গম্ভীর

কানপুর টেস্টের প্রথম দিনে মাটিতে মেঘ ছিল এবং বৃষ্টির কারণে দিনটি তাড়াতাড়ি শেষ করতে হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও ভারতীয় ফাস্ট বোলাররা খুব একটা সফল হননি। আকাশদীপ অবশ্যই ২ উইকেট নিলেও প্রথম দিনে খালি হাতে ফিরতে হয়েছে জসপ্রিত বুমরাহ ও মহম্মদ সিরাজকে। ভারতের হয়ে দিনের তৃতীয় সাফল্য পান আর অশ্বিন।

শুধু তাই নয়, রোহিত শর্মার মাত্র ২ জন স্পিনার খেলার সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করেছেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার আরপি সিংও। এমন পরিস্থিতিতে টিম ম্যানেজমেন্টের এই ভুল ভারতের কতটা ক্ষতি হবে সেটাই দেখার।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.