আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: ভারত-বাংলাদেশ সিরিজের মাঝে হঠাৎ অধিনায়কত্ব হারালেন রোহিত শর্মা, এই খেলোয়াড়ের হাতে তুলে দেওয়া হল দায়িত্ব !!

Updated on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: বর্তমানে, ভারত এবং বাংলাদেশের মধ্যে টেস্ট সিরিজ খেলা হচ্ছে, সেই সময়ে আইপিএল 2025 এর মেগা নিলাম সম্পর্কিত বড় খবর বেরিয়ে আসছে। বলা হচ্ছে আগামী বছর অনুষ্ঠিতব্য মেগা নিলামের জন্য BCCI খুব শীঘ্রই নতুন ধরে রাখার নিয়ম জারি করতে পারে। বহাল রাখা খেলোয়াড়ের সংখ্যা বাড়তে পারে বলে খবর রয়েছে। এদিকে, মুম্বাই ইন্ডিয়ান্স দল সম্পর্কে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে, এই অনুসারে, রোহিত শর্মা আইপিএল 2025-এ মুম্বাই ইন্ডিয়ান্সের অংশ হবেন কি না সে সম্পর্কে কিছুই বলা যাচ্ছে না।

WhatsApp Group Join Now

সম্প্রতি এমন খবর বেরিয়েছে যে মুম্বাই ইন্ডিয়ান্স দল আইপিএল 2025-এর জন্য জসপ্রিত বুমরাহ এবং সূর্যকুমার যাদবকে ধরে রাখতে পারে। এর পাশাপাশি এটাও বলা হচ্ছে যে ভারতীয় টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক সূর্যকুমার যাদব পরবর্তী সংস্করণে মুম্বাই ইন্ডিয়ান্স দলকে নেতৃত্ব দিতে পারেন।

রোহিত শর্মা সম্পর্কে, এমন সম্ভাবনা রয়েছে যে অভিজ্ঞ ক্রিকেটার মুম্বাই ছেড়ে আইপিএল 2025 এর মেগা নিলামের আগে নিলামে যোগ দিতে পারেন। এমনটা হলে অনেক দল তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করার দৌড়ে যোগ দিতে পারে।

ভারতীয় দলের টেস্ট এবং ওডিআই ফরম্যাটের অধিনায়ক রোহিত শর্মা আইপিএল 2013 থেকে 2023 সাল পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্স দলের অধিনায়কত্ব করেছেন। তার অধিনায়কত্বে, দলটি দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং 5 বার শিরোপা জিততে সফল হয়েছিল, কিন্তু আইপিএল 2024 এর ঠিক আগে, তাকে দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল এবং হার্দিক পান্ড্যকে মুম্বাই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক করা হয়েছিল।

যার পরে ভক্তদের মধ্যে ক্ষোভ ছিল, এখন বলা হচ্ছে এটি আইপিএল 2025-এর মেগা নিলামে অন্তর্ভুক্ত হতে পারে। এমন পরিস্থিতিতে অনেক দল তাকে দলে অন্তর্ভুক্ত করে অধিনায়ক করার চেষ্টা করবে। রোহিত শর্মা 2011 সাল থেকে একজন খেলোয়াড় হিসাবে মুম্বাই ইন্ডিয়ান্সের অংশ।

About Author

Leave a Comment

2.