আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India:  টেস্ট দলে এন্ট্রি নিলেন হার্দিক-রাহানেরা, বর্ডার-গাভাস্কার সিরিজের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা !!

Updated on:

WhatsApp Group Join Now

Team India: ভারতীয় দল বর্তমানে বাংলাদেশের বিরুদ্ধে 2 ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত, যেখানে তারা 1 – 0 তে এগিয়ে রয়েছে। এর পরে, রোহিত এবং সংস্থাকে WTC-এর বর্তমান চক্রে আরও 8 টি টেস্ট ম্যাচ খেলতে হবে। এর মধ্যে নিউজিল্যান্ডের বিপক্ষে ৩টি টেস্ট খেলতে হবে, বাকি ৫টি অস্ট্রেলিয়ার বিপক্ষে।

WhatsApp Group Join Now

ক্যাঙ্গারুদের বিরুদ্ধে টেস্ট সিরিজ টিম ইন্ডিয়ার জন্য একটি বড় চ্যালেঞ্জ হতে চলেছে, কারণ এটি অস্ট্রেলিয়ার মাটিতে খেলা হবে। এই সফরে ভারতীয় স্কোয়াড কেমন হবে তা জানাই।

বেশ কিছুদিন ধরে ভারতীয় দলে বড় কোনো পরিবর্তন হয়নি। এমন পরিস্থিতিতে, যদি কোনও খেলোয়াড় চোট না পান, তাহলে আসন্ন বর্ডার-গাভাস্কার সিরিজে টিম ইন্ডিয়াতে কোনও বড় পরিবর্তন হবে বলে মনে হচ্ছে না। অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বে বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ, ঋষভ পান্ত এবং শুভমান গিল সহ সমস্ত গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের অ্যাকশন মোডে দেখা যেতে পারে। তবে কিছু খেলোয়াড় লাল বলের ফরম্যাটে প্রত্যাবর্তনও করতে পারে।

উল্লেখ্য, ভারতের এই অস্ট্রেলিয়া সফর (টিম ইন্ডিয়া) খুব দীর্ঘ হতে চলেছে। এমন পরিস্থিতিতে খেলোয়াড়দের ইনজুরিতে পড়ার সম্ভাবনা অনেক বেশি। গত অস্ট্রেলিয়া সফরেও আমরা একই রকম কিছু দেখেছি। সেই সময়ে, ভারত একাদশ বাছাই করার জন্য 11 জন ফিট খেলোয়াড়ও রাখতে পারেনি। এমন পরিস্থিতিতে, এর পরে নির্বাচকরা সাবধানে দল বেছে নেবেন, যেখানে অধিনায়ক এবং টিম ম্যানেজমেন্টের কাছেও অজিঙ্কা রাহানে এবং হার্দিক পান্ডিয়ার মতো বিকল্প থাকবে।

অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতের সম্ভাব্য স্কোয়াড-

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, কেএল রাহুল, সরফরাজ খান, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, মোহাম্মদ শরীফ আকাশদীপ।

About Author

Leave a Comment

2.