আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL ২০২৫’এ রোহিত শর্মা ও ইশান কিষাণ সহ এই ৯ খেলোয়াড়কে বাদ দেবে MI !!

Updated on:

WhatsApp Group Join Now

পরের বছর আইপিএল ২০২৫-এর জন্য একটি মেগা নিলামের আয়োজন করা হবে, সেই সময় ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞরা ইতিমধ্যেই আসন্ন সংস্করণের জন্য আয়োজিত মেগা নিলাম সম্পর্কে আলোচনা করছেন। বর্তমান নিয়ম অনুযায়ী, ফ্র্যাঞ্চাইজি মাত্র ৪ জন খেলোয়াড়কে ধরে রাখতে পারে, এমন পরিস্থিতিতে, ভক্তরা বিশ্বাস করেন যে মুম্বাই ইন্ডিয়ান্স দল আইপিএল ২০২৫ এর মেগা নিলামের জন্য অধিনায়ক রোহিত শর্মা সহ অনেক বড় খেলোয়াড়কেও ছেড়ে দিতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ওডিআই এবং টেস্ট ফরম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা আইপিএল ২০২৫-এর মেগা নিলামের ঠিক আগে তার দল মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে মেগা নিলামে যোগ দেবেন বলে বলা হচ্ছে। আসলে, আইপিএল ২০২৪ এর আগে, মুম্বাই ফ্র্যাঞ্চাইজি রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছিল এবং হার্দিক পান্ড্যকে দলের অধিনায়ক করেছিল।

যার কারণে খুশি নন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। এমন খবর বেরিয়েছিল, সেই কারণেই ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে টেস্ট এবং ওয়ানডে ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক আইপিএল ২০২৫ এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যেতে পারেন।

Img 20240926 154143 54526702346862923188, , Ipl ২০২৫'এ রোহিত শর্মা ও ইশান কিষাণ সহ এই ৯ খেলোয়াড়কে বাদ দেবে Mi !!

টিম ইন্ডিয়ার ওডিআই টেস্ট ফরম্যাটের অধিনায়ক রোহিত শর্মা আইপিএল ২০২৫ এর মেগা নিলামের আগে মুম্বাই ইন্ডিয়ান্স দল ছেড়ে যেতে পারেন। একই সময়ে, দলটি ফাস্ট ব্যাটসম্যান ইশান কিশান, পীযূষ ভার্মা, অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার ডেভিড, জেরাল্ড কোয়েটজি, রোমারিও শেফার্ড, ডিওয়াল্ড ব্রেভিস এবং অর্জুন টেন্ডুলকারের মতো তারকা খেলোয়াড়দের ছেড়ে দেওয়ার সম্ভাবনা প্রকাশ করছে।

আইপিএল ২০২৫-এর জন্য, ৫ বারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক হার্দিক পান্ড্য, টি-টোয়েন্টি ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক এবং অভিজ্ঞ ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহকে ধরে রাখতে পারে। সেই সঙ্গে তরুণ খেলোয়াড় তিলক ভার্মাকেও দলে রাখার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.