আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: প্রকাশ্যে আসলো বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচের একাদশ, অভিষেক করতে চলেছেন রিঙ্কুর পরম মিত্র !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় দল নির্বাচক কমিটি ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ২ টেস্ট ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচের জন্য পুরানো স্কোয়াড ধরে রেখেছে। এমন পরিস্থিতিতে ২৭ সেপ্টেম্বর থেকে কানপুর টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে কোন খেলোয়াড়রা বিশ্রাম পেতে পারেন? এ নিয়ে ভক্তদের মধ্যে চলছে তুমুল আলোচনা। কিছু ভক্ত রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের সম্ভাব্য প্লেয়িং ইলেভেনের বিষয়ে তাদের সম্ভাবনা প্রকাশ করছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কানপুরের গ্রিনপার্কে ২৭ সেপ্টেম্বর থেকে দ্বিতীয় টেস্ট ম্যাচের জন্য ভারত ও বাংলাদেশ (IND vs BAN) দল একে অপরের মুখোমুখি হবে। এই সময়ে, ভক্তরা বিশ্বাস করেন যে দ্বিতীয় টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে কিছু পরিবর্তন হতে পারে।

দলের ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহকে ব্যস্ততার কথা বিবেচনা করে বিশ্রাম দেওয়া হতে পারে। একই সঙ্গে দল থেকে বাদ পড়তে পারেন কেএল রাহুলও। যেখানে আকাশ দীপও দ্বিতীয় ম্যাচে দলের প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়তে পারেন, এমন সম্ভাবনা ব্যক্ত করতে পারেন ভক্তরা।

Img 20240921 171754 133966602232537267425, , Ind Vs Ban: প্রকাশ্যে আসলো বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচের একাদশ, অভিষেক করতে চলেছেন রিঙ্কুর পরম মিত্র !!

ভারত ও বাংলাদেশের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচে (IND vs BAN), রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে কিছু পরিবর্তন করা যেতে পারে। এই সময়ে কেএল রাহুল, জসপ্রিত বুমরাহ এবং আকাশ দীপ বাইরে বসতে পারেন বলে শোনা যাচ্ছে।

এমন পরিস্থিতিতে বলা হচ্ছে, তরুণ সরফরাজ খান, কুলদীপ যাদব এবং শক্তিশালী খেলোয়াড় যশ দয়ালকে দলের প্লেয়িং ইলেভেনে অভিষেকের সুযোগ দেওয়া হতে পারে। আসুন দেখে নেওয়া যাক ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) হতে যাওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন কী হতে পারে?

টিম ইন্ডিয়ার সম্ভাব্য একাদশ প্লেয়িং ইলেভেন
রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, সরফরাজ খান, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, যশ দয়াল।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.