আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বিরাট-ডুপ্লেসিস নয়, এই খেলোয়াড়কে কোনো অবস্থাতেই ছাড়বে না RCB !!

Updated on:

WhatsApp Group Join Now

আইপিএলের ১৭ টি সংস্করণের পরেও, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল (RCB) এমনকি একটি আইপিএল শিরোপাও জিততে পারেনি। এই সময়ে, ভক্তরা বিশ্বাস করেন যে আইপিএল ২০২৫ এর মেগা নিলামে, দল তার স্কোয়াডে ভাল খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করার চেষ্টা করবে। একই সময়ে, ভক্তরা বলছেন যে টিম ম্যানেজমেন্ট আইপিএল ২০২৫-এর জন্য বিরাট কোহলি ছাড়াও টিম ইন্ডিয়ার একজন শক্তিশালী খেলোয়াড়কে ধরে রাখতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB)আইপিএলের সবচেয়ে বিশিষ্ট দলগুলির মধ্যে বিবেচিত হয়। টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিকে উদ্বোধনী মরসুম থেকে দলের নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে, আইপিএল ২০২৫ এর জন্য তার ধরে রাখা প্রায় নিশ্চিত বলে মনে করা হচ্ছে।

তার পাশাপাশি ভারতীয় দল তার তারকা ফাস্ট বোলার মহম্মদ সিরাজকেও ধরে রাখতে পারে। ভারতীয় ফাস্ট বোলারদের গত বেশ কয়েকটি সংস্করণে দলের প্রতিনিধিত্ব করতে দেখা গেছে এবং বর্তমানে তাদের আরও ভাল ফর্মে দেখা যাচ্ছে। এমন পরিস্থিতিতে তাদের ধরে রাখাও নিশ্চিত বলে মনে করা হচ্ছে।

Rcb

টিম ইন্ডিয়ার শীর্ষস্থানীয় ফাস্ট বোলার দীর্ঘদিন ধরে RCB দলের অংশ, তাই বলা হচ্ছে যে শক্তিশালী খেলোয়াড়কে ২০২৫ সালের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল ধরে রাখতে পারে। এখন পর্যন্ত, সিরাজ আইপিএলের ৯৩টি ম্যাচের ৯৩টি ইনিংস বোলিং করেছেন এবং ৯৩টি সাফল্য তার নামে রয়েছে। এই সময়কালে তার অর্থনীতির হার ছিল ৮.৬৪।

যদিও তার সেরা পারফরম্যান্স ছিল ২১ রানে ৪ উইকেট, ড্যাশিং প্লেয়ারটি দুইবার ৪ উইকেট লাভ করতে সক্ষম হয়েছে। বর্তমানে, তিনি ভারত ও বাংলাদেশের মধ্যে খেলা সিরিজে (IND vs BAN) রোহিত শর্মার অধিনায়কত্বে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করার সময় দুর্দান্ত পারফর্ম করছেন।

আরও পড়ুন। IPL 2025: আসন্ন আইপিএলে হবে না ট্রফি জয়, এই ফ্লপ খেলোয়াড়কে ধরে রাখতে চলেছে RCB !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.