আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Kaif: জয়সওয়াল-গিল নয়, টেস্ট ক্রিকেটের সেরা ক্রিকেটার হবেন এই খেলোয়াড়, ভবিষ্যদ্বাণী মহম্মদ কাইফের !!

Updated on:

WhatsApp Group Join Now

Mohammed Kaif: বর্তমানে, ভারত ও বাংলাদেশের মধ্যে একটি ২ টেস্ট ম্যাচের সিরিজ খেলা হচ্ছে (IND vs BAN)। এদিকে, প্রথম টেস্ট ম্যাচে, টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড়রা আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছে এবং প্রথম টেস্ট ম্যাচটি ২৮০ রানে জিতেছে। এদিকে, মহম্মদ কাইফ ভারতীয় দলের একজন শক্তিশালী খেলোয়াড়ের ভবিষ্যতে টেস্ট ফরম্যাটে দুর্দান্ত খেলোয়াড় হওয়ার কথা বলেছেন। মজার ব্যাপার হল তিনি শুভমান গিল বা যশস্বী জয়সওয়ালের নাম নেননি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

চেন্নাইতে খেলা ভারত ও বাংলাদেশের মধ্যে দুই টেস্টের সিরিজের প্রথম টেস্ট ম্যাচে (IND vs BAN) টিম ইন্ডিয়ার অনেক খেলোয়াড় দৃঢ়ভাবে পারফর্ম করেছে এবং দলকে বড় জয় পেতে সাহায্য করেছে। সেই খেলোয়াড়দের মধ্যে একজন ছিলেন ঋষভ পান্ত, যিনি দ্বিতীয় ইনিংসে ১০৯ রানের দ্রুত সেঞ্চুরি করে দলকে বড় লিড এনে দেন। এই সময়ে, তার দুর্দান্ত প্রত্যাবর্তন দেখে, মোহাম্মদ কাইফ (Mohammed Kaif) সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ লিখেছেন, “ঋষভ পন্ত… কী একটা প্রত্যাবর্তন! এক মৌসুমেই খেলা বদলে দিতে পারেন তিনি। ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ায় সেঞ্চুরি.. আমার কথাগুলো চিহ্নিত করুন। টেস্ট ফরম্যাটে তিনি দুর্দান্ত হতে চলেছেন।”

Mohammed Kaif
Mohammed Kaif

ভারত ও বাংলাদেশের মধ্যে খেলা প্রথম টেস্ট ম্যাচে আশ্চর্যজনক পারফরম্যান্স করে ভারতীয় দল দুর্দান্ত শুরু করেছে। দীর্ঘদিন পর টেস্ট ফরম্যাটে ফেরা ঋষভ পান্তের ১০৯ রানের দুর্দান্ত ইনিংস দেখে মহম্মদ কাইফ (Mohammed Kaif) তাকে টেস্ট ফরম্যাটে ভবিষ্যতের দুর্দান্ত খেলোয়াড় বলেছেন। এই টেস্ট মৌসুমে ভারতীয় দল মোট ১০টি ম্যাচ খেলবে।

যার মধ্যে বাংলাদেশের সঙ্গে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা রয়েছে। এরপর দলটিকে নিউজিল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের হোম সিরিজ এবং অবশেষে অস্ট্রেলিয়া সফরে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। এমন পরিস্থিতিতে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ২৮০ রানের ব্যবধানে জিতে আমরা দারুণ শুরু করেছি।

আরও পড়ুন। Mohammad Kaif: মোহম্মদ কাইফকে এই নামে ডেকে অপমান করেছিলেন নাসির হুসেন, ২০ বছর পর হলো খোলসা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.