আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: শেষের পথে KL রাহুলের ক্যারিয়ার, একটানা ফ্লপের জন্যই পেলেন কঠোর শাস্তি !!

Published on:

WhatsApp Group Join Now

KL Rahul: চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে ভারত ও বাংলাদেশের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ চলছে। এখানে, স্বাগতিক ভারত, প্রথমে ব্যাট করে, প্রথম ইনিংসে খারাপ শুরু সত্ত্বেও 376 রানের বিশাল স্কোর করে। অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি এবং শুভমান গিলের মতো নামগুলি ফ্লপ প্রমাণিত হয়েছিল। কিন্তু এগুলো ছাড়াও আরেকজন খেলোয়াড় ব্যর্থ হয়েছেন, তিনি আর কেউ নন কেএল রাহুল। যার কেরিয়ার মনে হচ্ছে ঝামেলায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বাংলাদেশের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে প্রথম সেশনেই ভারত ৩টি বড় ধাক্কা খেয়েছে। এমন পরিস্থিতিতে মিডল অর্ডার ব্যাটসম্যানদের কাছ থেকে অনেক প্রত্যাশা ছিল। কিন্তু কেএল রাহুল আবারও হতাশ। প্রথম ইনিংসে ৫২ বলে মাত্র ১৬ রান করেন তিনি। মেহেদি হাসান মিরাজের বলে জাকির হাসানের হাতে ধরা পড়েন তিনি। এই বাজে পারফরম্যান্সের পরে, রাহুল (KL Rahul) প্রচুর সমালোচিত হচ্ছে এবং দলে তার জায়গাও হুমকির মুখে রয়েছে বলে মনে হচ্ছে।

Kl Rahul, Ind Vs Eng
Kl Rahul

কেএল রাহুল (KL Rahul)  বেশ কিছুদিন ধরেই হতাশাজনক পারফরম্যান্স দেখাচ্ছেন। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজেও তিনি ফ্লপ প্রমাণিত হন। এমন পরিস্থিতিতে এই টেস্ট ম্যাচের দ্বিতীয় ইনিংসে রাহুল সস্তায় আউট হলে দ্বিতীয় টেস্ট বা নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন সিরিজ থেকে বাদ পড়তে পারেন বলে মনে করা হচ্ছে। বাংলাদেশের বিরুদ্ধে চলমান ম্যাচের আগে থেকেই রাহুলের জায়গায় সরফরাজ খানকে খেলার দাবি উঠছিল।

কেএল রাহুলের (KL Rahul) বাজে পারফরম্যান্সের কারণে শক্তিশালী ব্যাটসম্যান সরফরাজ খানের জন্য টিম ইন্ডিয়ার দরজা খুলে গেছে। ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে অভিষেকের সময় ভালো পারফরম্যান্স দেখান তিনি। এমতাবস্থায়, এখন যখন রাহুল খারাপ সময়ের মুখোমুখি, তখন সরফরাজকে টিম ইন্ডিয়াতে এন্ট্রি দেওয়া হতে পারে। ২৬ বছর বয়সী এই ব্যাটসম্যান এখন পর্যন্ত খেলা ৩ ম্যাচের ৫ ইনিংসে ৫০ গড়ে ২০০ রান করেছেন।

KL Rahul: দলীপ ট্রফিতে ফ্লপ পারফর্মেন্সের পর অবসরে সিদ্ধান্ত নিলেন কেএল রাহুল, এই দিনে খেলবেন শেষ ম্যাচ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.