আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: রোহিত শর্মার থেকে ছিনিয়ে নেওয়া হবে ওয়ানডে ও টেস্টের অধিনায়কত্ব, এই খেলোয়াড়ের হাতে তুলে দেওয়া হবে দায়িত্ব !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার টেস্ট এবং ওডিআই ফরম্যাটের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর শিরোনাম দখল করার পরে টি-টোয়েন্টি ফর্ম্যাট থেকে অবসরের ঘোষণা করেছিলেন। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের আগে সংক্ষিপ্ততম ফরম্যাটে দলের অধিনায়ক করা হয় সূর্যকুমার যাদবকে। ভক্তদের মধ্যে এখন আলোচনা চলছে যে রোহিত শর্মার পর ভবিষ্যতে কোন খেলোয়াড় টেস্ট ও ওয়ানডেতে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করতে পারেন? এ নিয়ে তারকা খেলোয়াড়কে নিয়ে তাদের সম্ভাবনার কথা জানাচ্ছেন ভক্তরা।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার টেস্ট এবং ওডিআই ফরম্যাটে অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) পরে কোন খেলোয়াড় ভারতীয় দলের অধিনায়কত্ব করতে পারেন? এ নিয়ে ভক্তদের মধ্যে চলছে তুমুল আলোচনা। এই সময়ে, ভবিষ্যতে রোহিত শর্মার পরে শক্তিশালী খেলোয়াড় ঋষভ পন্তকে ভারতীয় দলের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে বলে প্রকাশ করা হচ্ছে।

Rohit Sharma

ভারতীয় দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে ভবিষ্যতে টেস্ট ও ওয়ানডে ফরম্যাটে রোহিত শর্মার (Rohit Sharma) পর টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করতে দেখা যেতে পারে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে ঋষভ পন্ত এর আগে ২০২২ সালে ভারতীয় দলের অধিনায়ক ছিলেন, তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা ৫ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দিয়েছিলেন।

আমরা যদি ঋষভ পন্তের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের কথা বলি, তবে ড্যাশিং খেলোয়াড়ের ক্যারিয়ার দুর্দান্ত ছিল। ৩৩ টেস্ট ম্যাচের ৫৬ ইনিংসে ৪৩.৬৭ গড়ে ২২৭১ রান করেছেন এই তারকা খেলোয়াড়। যেখানে ওডিআই ক্রিকেটে, তিনি ৩১ ম্যাচের ২৭ ইনিংসে ৩৩.৫০ গড়ে ৮৭১ রান করেছেন, যেখানে টি-টোয়েন্টি ফরম্যাটে, ৭৬ ম্যাচের ৬৬ ইনিংসে ব্যাটিং করে ২৩.২৫ গড়ে ১২০৯ রান করেছেন। ভক্তদের বিশ্বাস, রোহিত শর্মার পর তিনি ভারতীয় দলের অধিনায়কত্বের বড় দাবিদার হয়ে উঠতে পারেন।

আরও পড়ুন। Rohit Sharma: ‘তাঁর যাত্রা শেষ…’ আসন্ন আইপিএলে জার্সির রঙ বদলাবেন রোহিত শর্মা, ঘোষণা প্রাক্তন নাইটের !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.