আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: ৬ বছর পরে প্রত্যাবর্তন, টেস্ট দলে ফিরতে চলেছেন হার্দিক পান্ডিয়া !!

Published on:

WhatsApp Group Join Now

৬ বছর পর টেস্ট দলে ফিরতে চলেছেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। তার প্রত্যাবর্তন টেস্ট দলে অনেকের মনে আশার আলো জাগিয়েছে। ২০১৮ সালে টেস্ট ক্রিকেটে শেষবার দেখা গিয়েছিল হার্দিককে।

WhatsApp Group Join Now

এরপর থেকে ইনজুরি ও বিভিন্ন কারণবশত তিনি সাদা পোশাকের ক্রিকেটে অনিয়মিত হয়ে পড়েন। তবে সাম্প্রতিক সময়ে তার টি-টোয়েন্টি ও ওয়ানডে ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্স এবং তার অলরাউন্ড দক্ষতা দলে তার গুরুত্ব আরও বাড়িয়ে তুলেছে।

ভারতীয় দল (Indian Team) বছরের শেষে অস্ট্রেলিয়া (Australia) সফরে যাবে এবং টিম ম্যানেজমেন্টের পরিকল্পনায় হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে পারে। তার অন্তর্ভুক্তি দলের ভারসাম্য বজায় রাখতে সাহায্য করবে। তিন পেসারের পাশাপাশি হার্দিক একজন চতুর্থ পেসার হিসেবে দলে থাকতে পারেন, যা দলের ব্যাটিং গভীরতাও বাড়াবে।

তবে তার শারীরিক ফিটনেস এখনও প্রধান একটি বিষয়। টেস্ট ম্যাচের দীর্ঘ সময় ধরে খেলার মতো ফিট কি না, সেটা নিশ্চিত হওয়ার জন্য তাকে কিছুদিনের মধ্যেই জাতীয় ক্রিকেট একাডেমিতে লাল বলের প্র্যাকটিসে দেখা যাবে।

হার্দিক ইতিমধ্যেই লাল বলের প্র্যাকটিস শুরু করেছেন এবং তাকে নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে একটি টেস্ট ম্যাচে খেলানো হতে পারে, যদি তিনি ফিটনেস প্রমাণ করতে পারেন। ভারতের টেস্ট দল তার প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করছে, কারণ তার অলরাউন্ডিং ক্ষমতা দলের জন্য একটি গুরুত্বপূর্ণ সম্পদ হতে পারে।

About Author

Leave a Comment

2.