আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি খেলবে এই ১৫ জন খেলোয়াড়, ঘোষণা বিরাট কোহলির !!

Published on:

WhatsApp Group Join Now

Virat Kohli: টিম ইন্ডিয়া গত কয়েকদিন ধরে বিরতিতে রয়েছে। কিন্তু এখন ভারতীয় দলকে একটানা ক্রিকেট খেলতে হবে পরবর্তী দীর্ঘ সময় ধরে। তবে, সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ নিয়ে, যা আগামী বছরের ফেব্রুয়ারি-মার্চে পাকিস্তানে অনুষ্ঠিত হবে। কিন্তু টিম ইন্ডিয়ার পাকিস্তান যাওয়া নিয়ে এখনও সংশয় রয়েছে। কিন্তু এর মধ্যেই চমকপ্রদ বক্তব্য দিয়েছেন ভারতের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এটি উল্লেখযোগ্য যে এশিয়া কাপ ২০২৩ এর আয়োজক অধিকারও পাকিস্তানের ছিল। কিন্তু তারপরও নিরাপত্তার কারণ দেখিয়ে টিম ইন্ডিয়াকে পাকিস্তানে পাঠাতে অস্বীকার করেছিল বিসিসিআই। এমন পরিস্থিতিতে শ্রীলঙ্কায় ম্যাচ খেলেছে ভারত। এখন চ্যাম্পিয়ন্স ট্রফির জন্যও পাকিস্তানে যাওয়া টিম ইন্ডিয়ার পক্ষে খুব কঠিন। কিন্তু এরই মধ্যে এমন বিবৃতি দিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli), যা শুনে অবাক সবাই।

BCCI দ্বারা শেয়ার করা একটি ভিডিওতে, বিরাট কোহলি (Virat Kohli), টিম ইন্ডিয়ার আসন্ন সময়সূচীতে প্রতিক্রিয়া জানাতে গিয়ে, চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ সম্পর্কে একটি বড় বিবৃতি দিয়েছেন। কোহলি বলেছেন, “আসন্ন সময়ে আমাদের ১০টি টেস্ট ম্যাচ এবং চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে হবে। এটা অনেক মজা হবে, অনেক স্মৃতি তৈরি হবে এবং আশা করি দল হিসেবে আমরা সফল হব।”

Virat Kohli
Virat Kohli

আমরা আপনাকে বলি যে ভারতীয় দলকে বাংলাদেশের বিরুদ্ধে ২ ম্যাচের হোম টেস্ট সিরিজ এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচ খেলতে হবে। এর পর রোহিত অ্যান্ড কোম্পানি ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়া সফরে যাবে।

২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ভারতের সম্ভাব্য স্কোয়াড –

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), রায়ান পরাগ, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ ও হর্ষিত রানা।

আরও পড়ুন । Virat Kohli: বাংলাদেশের বিরুদ্ধে আকাশদীপের দুরন্ত বোলিংয়ে মুগ্ধ বিরাট কোহলি , ভালোবেসে দিলেন এই উপহার !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.