আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: শুরু হওয়ার আগেই শেষ এই ২ ভারতীয় খেলোয়াড়ের ক্যারিয়ার, দ্বিতীয় টেস্টেও পাবেন না সুযোগ !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারত ও বাংলাদেশের (IND vs BAN) মধ্যে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া ২-টেস্ট সিরিজের প্রথম ম্যাচে, ২ তরুণ খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে হতে পারে। এই দুই তরুণ ক্রিকেটারই এই বছরের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে খেলা সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছিলেন, সেই সিরিজে অনেক সিনিয়র খেলোয়াড় দলের অংশ ছিলেন না। এখন ভারতীয় দলে সিনিয়র খেলোয়াড়দের প্রত্যাবর্তনের পর, এই দুই তরুণ খেলোয়াড়ই ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিতব্য সিরিজের প্রথম টেস্ট ম্যাচের একাদশের বাইরে থাকতে পারে (IND vs BAN)।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সরফরাজ খান এবং ধ্রুব জুরেলকে বাদ দেওয়া হতে পারে ভারত ও বাংলাদেশের মধ্যে প্রথম টেস্ট ম্যাচের (IND vs BAN) মধ্যে যা ১৯ সেপ্টেম্বর থেকে চেন্নাইয়ের চেপক মাঠে অনুষ্ঠিত হবে। আসলে, তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তের ফেরার পর ধ্রুব জুরেল দলের বাইরে হতে পারেন, তিনি ছাড়াও সরফরাজ খানও কেএল রাহুলের দলে জায়গা পাবেন বলে মনে হচ্ছে না। এমন পরিস্থিতিতে এই খেলোয়াড়দের প্লেয়িং ইলেভেনের বাইরে থাকা প্রায় নিশ্চিত বলেই মনে করা হচ্ছে।

Ind Vs Ban

টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড় সরফরাজ খান এবং ধ্রুব জুরেল সম্পর্কে রিপোর্ট এসেছে যে ১৯ সেপ্টেম্বর থেকে ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) প্রথম টেস্ট ম্যাচ খেলা একাদশের বাইরে থাকবে। এই দুই খেলোয়াড়ই ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে অভিষেক করেছিলেন এবং তাদের চমৎকার পারফরম্যান্সের মাধ্যমে এই দুই খেলোয়াড়ই অনেক প্রশংসা কুড়িয়েছিলেন।

ধ্রুব জুরেল রাঁচিতে খেলা টেস্ট ম্যাচে ৯০ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলে টিম ইন্ডিয়ার জয়ে একটি বড় ভূমিকা পালন করেছিলেন তিনি ৩টি টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছিলেন এবং ৪ ইনিংসে ৬৩.৩৩ গড়ে ১৯০ রান করেছিলেন। সরফরাজ খান এখন পর্যন্ত ৩টি টেস্ট ম্যাচের ৫টি ইনিংসে ব্যাটিং করে ৫০ গড়ে ২০০ রান করেছেন।

আরও পড়ুন। IND vs BAN: শুরু হওয়ার আগেই শেষ এই ২ ভারতীয় খেলোয়াড়ের ক্যারিয়ার, দ্বিতীয় টেস্টেও পাবেন না সুযোগ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.