আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN সিরিজের প্রথম টেস্টের জন্য প্রস্তুত রোহিত শর্মার প্লেয়িং ইলেভেন, প্রবেশ করবেন ঋষভ পন্ত ও KL রাহুল !!

Updated on:

WhatsApp Group Join Now

ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে টিম ইন্ডিয়ার আসন্ন টেস্ট সিরিজ বাংলাদেশের বিরুদ্ধে খেলার জন্য। টিম ইন্ডিয়া ১৯ সেপ্টেম্বর থেকে খেলার প্রথম টেস্ট ম্যাচের জন্য চেন্নাইতে অনুশীলন শুরু করেছে, যার ছবি বিসিসিআই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ পোস্ট করেছে। এই সময়ে, ভক্তরা চেন্নাইতে অনুষ্ঠিতব্য প্রথম টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনের বিষয়ে তাদের সম্ভাবনা প্রকাশ করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে ভারত ও বাংলাদেশের মধ্যে প্রথম টেস্ট ম্যাচ (IND vs BAN) টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন নিয়ে ভক্তদের মধ্যে অনেক আলোচনা চলছে। ভক্তদের মতে, ভারতীয় দল যখন শেষবার ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ খেলেছিল, তখন টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে থাকা তরুণ ব্যাটসম্যান সরফরাজ খান এবং ধ্রুব জুরেলকে বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ থেকে বাদ পড়তে হতে পারে। টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার মহম্মদ সিরাজ অসুস্থ হয়ে ফিরছেন, তাই তাকেও প্রথম ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে।

১৯ সেপ্টেম্বর থেকে ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) সিরিজের প্রথম টেস্ট ম্যাচে, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে অভিজ্ঞ বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ, রবীন্দ্র জাদেজা এবং আর অশ্বিন অন্তর্ভুক্ত থাকবেন। অংশগ্রহণ নিশ্চিত বলে মনে করা হয়।

Img 20240911 194134 112984451253390950452, Ind Vs Ban, Ind Vs Ban সিরিজের প্রথম টেস্টের জন্য প্রস্তুত রোহিত শর্মার প্লেয়িং ইলেভেন, প্রবেশ করবেন ঋষভ পন্ত ও Kl রাহুল !!

যদিও উইকেটরক্ষক ঋষভ পান্ত এবং কেএল রাহুল প্রবেশ করতে পারেন, তরুণ ফাস্ট বোলার যশ দয়াল এই ম্যাচে অভিষেকের সুযোগ পেতে পারেন। আসুন দেখে নেওয়া যাক, ভারত-বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন কী হতে পারে?

টিম ইন্ডিয়ার সম্ভাব্য একাদশ
রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, ঋষভ পান্ত, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, যশ দয়াল।

আরও পড়ুন। IND vs BAN 1st Test: ‘পুরো কোহিনূর হীরা…’ ঘরের মাঠে দুর্দান্ত শতরান করলেন অশ্বিন, উচ্ছ্বাসে ভাসল সোশ্যাল মিডিয়া !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.