আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Dhruv Jurel: ইংল্যান্ডের বিপক্ষে দারুণ জয় এনে দিলেও বাংলাদেশের বিপক্ষে সুযোগ পাবেন না ২৩ বছর বয়সী এই খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

Dhruv Jurel: টিম ইন্ডিয়া বাংলাদেশের বিরুদ্ধে তাদের পরবর্তী দ্বিপাক্ষিক সিরিজ খেলতে প্রস্তুত। ভারতের মাটিতে দুই দেশের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে। এই সিরিজের প্রথম ম্যাচের জন্য ভারতীয় স্কোয়াডও ঘোষণা করেছে বিসিসিআই। বিরাট কোহলি, কেএল রাহুল এবং ঋষভ পন্ত সহ অনেক খেলোয়াড় লাল বলের দলে ফিরেছেন। কিন্তু এরই মধ্যে তারকা খেলোয়াড়ের ক্যারিয়ার হুমকির মুখে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত ২০২২ সালের ডিসেম্বরে একটি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। তবে এখন বাংলাদেশের বিপক্ষে তার খেলা প্রায় নিশ্চিত। এমন পরিস্থিতিতে বাইরে বসতে হবে তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেলকে। এই বছরের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে হোম টেস্ট সিরিজে অভিষেক হয় তার। এখানে তার ভালো পারফরম্যান্সের কারণে তাকে বাংলাদেশের বিপক্ষে সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা দেওয়া হয়েছে।

Img 20240911 194134 15924288816242403298, Dhruv Jurel, Dhruv Jurel: ইংল্যান্ডের বিপক্ষে দারুণ জয় এনে দিলেও বাংলাদেশের বিপক্ষে সুযোগ পাবেন না ২৩ বছর বয়সী এই খেলোয়াড় !!

২৩ বছর বয়সী ধ্রুব জুরেল ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচে অভিষেক করেছিলেন। প্রথম ম্যাচে তিনি খুব একটা চিহ্ন রেখে যেতে না পারলেও পরের ম্যাচে ভারতের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। দুর্দান্ত ব্যাটিংয়ের জন্য তিনি ম্যাচ সেরা নির্বাচিত হন। জুরেল এখন পর্যন্ত খেলা ৩টি টেস্ট ম্যাচে ৬৩.৩৩ গড়ে ১৯০ রান করেছেন, যার মধ্যে একটি হাফ সেঞ্চুরিও রয়েছে।

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, সরফরাজ খান, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, যশ ডেইল , আকাশদীপ।

আরও পড়ুন: বাজার কাঁপাবে KKR, বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন নিচ্ছেন দলে এন্ট্রি !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.