আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ক্রিকেট ইতিহাসের সবচেয়ে শান্ত খেলোয়াড়দের একাদশ বেছে নিয়েছেন শ্রীশান্ত, জায়গা পাননি MS ধোনি !!

Published on:

WhatsApp Group Join Now

প্রাক্তন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার এস শ্রীশান্তকে (S Sreesanth) সম্প্রতি ক্রিকেট ইতিহাসের শান্ত খেলোয়াড়দের মধ্যে প্লেয়িং ইলেভেন বেছে নিতে বলা হয়েছিল। তবে তিনি তার দলে এমন কিছু খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছিলেন, যাদেরকে যে কেউ শান্ত এবং সবচেয়ে আক্রমণাত্মক প্লেয়িং ইলেভেন বলবে। শ্রীশান্তের দলে বিরাট কোহলি, সৌরভ গাঙ্গুলী এবং রিকি পন্টিং-এর মতো খেলোয়াড় রয়েছে, যেখানে তিনি ক্যাপ্টেন কুল এমএস ধোনিকে উপেক্ষা করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

প্রকৃতপক্ষে, স্পোর্টসকিদার সাথে একচেটিয়াভাবে কথা বলার সময় , শ্রীশান্ত শান্ত খেলোয়াড়দের প্লেয়িং ইলেভেনে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে গৌতম গম্ভীর এবং বিরাট কোহলিকে বেছে নিয়েছেন। উভয়ই দিল্লি থেকে এসেছেন এবং তাদের গরম মেজাজের জন্য পরিচিত। আইপিএল ২০২৩-এর সময়, দুজনেই একে অপরের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েছিলেন।

এছাড়া অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং ও সৌরভ গাঙ্গুলীকেও দলে বেছে নিয়েছেন শ্রীশান্ত (Sreesanth)। তারা বর্তমানে তাদের আক্রমণাত্মক প্রকৃতির জন্য পরিচিত। সাবেক এই ফাস্ট বোলার গাঙ্গুলিকে তার দলের অধিনায়ক হিসেবে নিয়োগ দিয়েছেন।

S Sreesanth
S Sreesanth

শুধু তাই নয়, পাকিস্তানের শহীদ আফ্রিদি ও বাংলাদেশের সাকিব আল হাসানকেও প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করেছেন এস. এই দুই খেলোয়াড়ই তাদের উষ্ণতার জন্যও পরিচিত। এরা ছাড়াও দলে আছেন ওয়েস্ট ইন্ডিজের কাইরন পোলার্ডও।

শুধু তাই নয়, হরভজন সিংকেও দলে বেছে নিয়েছেন শ্রীশান্ত, যার সঙ্গে তার নিজেরও বিরোধ ছিল। একই সঙ্গে ফাস্ট বোলিংয়ের জন্য তিনি নিজেকে এবং পাকিস্তানের শোয়েব আখতার এবং দক্ষিণ আফ্রিকার আন্দ্রে নেলকে প্লেয়িং ইলেভেনে বেছে নিয়েছেন।

গৌতম গম্ভীর, বিরাট কোহলি, রিকি পন্টিং (সহ-অধিনায়ক), সৌরভ গাঙ্গুলী (অধিনায়ক), শহীদ আফ্রিদি, সাকিব আল হাসান, কাইরন পোলার্ড, হরভজন সিং, শোয়েব আখতার, আন্দ্রে নেল, এস শ্রীসান্থ।

আরও পড়ুন। MS Dhoni: ভারতীয় দলের কোচ নয় বরং অবসর নিয়ে এই কাজে যুক্ত হতে চান এমএস ধোনি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.