আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্ট ম্যাচের বাইরে থাকবেন কুলদীপ যাদব, তাঁর জায়গা নেবেন এই খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

১৯ সেপ্টেম্বর থেকে ভারত ও বাংলাদেশের (IND vs BAN) মধ্যে শুরু হতে যাওয়া সিরিজের প্রথম টেস্ট ম্যাচে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে কোন খেলোয়াড়রা জায়গা পেতে পারে? তারা খুব দ্রুত আলোচনা করছে। এই সময়ে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে কুলদীপ যাদবকে প্রথম ম্যাচে ভারতীয় দলের স্কোয়াডের বাইরে থাকতে হতে পারে। শক্তিশালী খেলোয়াড়ের জায়গায়, অন্য একজন খেলোয়াড় টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে ঢুকতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা স্পিন বোলার কুলদীপ যাদব ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের প্রথম টেস্ট ম্যাচে (IND vs BAN) টিম ইন্ডিয়ার স্কোয়াডের বাইরে থাকতে পারেন। এমন সম্ভাবনা ব্যক্ত করা হচ্ছে। ভক্তদের মতে, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া যেতে পারে ম্যাচজয়ী খেলোয়াড়কে।

দলীপ ট্রফি ২০২৪-এর প্রথম পর্বে এই তারকা ক্রিকেটার বোলিং এবং ব্যাটিংয়ে তার শক্তি দেখিয়েছিলেন। সেই খেলোয়াড় ছাড়াও, স্পিন বোলিংয়ের দায়িত্বও থাকবে অভিজ্ঞ আর অশ্বিন এবং রবীন্দ্র জাদেজার উপর, যাদের দলীপ ট্রফির প্রথম পর্বে খেলতে দেখা যায়নি।

Ind Vs Ban
Ind Vs Ban

ভারত এবং বাংলাদেশের মধ্যে খেলা সিরিজে (IND vs BAN), টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় অক্ষর প্যাটেল টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে তৃতীয় স্পিন বোলার হিসাবে জায়গা পেতে পারেন। লোয়ার অর্ডারে ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও বিস্ময় দেখা যায় তাকে।

সম্প্রতি, তিনি দলীপ ট্রফি ২০২৪-এ দুর্দান্ত ব্যাটিং করেছেন। তিনি একটি কঠিন পরিস্থিতিতে ৮৬ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন এবং দলকে একটি সম্মানজনক স্কোরে নিয়ে যান। গত বছরও অস্ট্রেলিয়ার বিপক্ষে বর্ডার-গাভাস্কার ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন তিনি।

আরও পড়ুন। IND vs BAN: রোহিত-যশস্বী নয় বরং বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টে ওপেনিং করবে এই জুটি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.