আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: এই বলিউড অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে MS ধোনির, একসঙ্গে করতে চলেছেন এই বিশেষ কাজ !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) এখনও ভক্তদের মধ্যে খুব জনপ্রিয়। এমনকি ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরেও, ভারতীয় কিংবদন্তীকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তার দল চেন্নাই সুপার কিংসকে পরিবেশন করতে দেখা যায়। তার নেতৃত্বে, সিএসকে ফ্র্যাঞ্চাইজি ৫ বার শিরোপা জিতেছে, ভক্তরা ভারতীয় কিংবদন্তি এমএস ধোনির নাম বলিউড অভিনেত্রীর সাথে যুক্ত করছেন, আসলে এই অভিনেত্রী আইপিএল ২০২৪ এর সময় তার দলের সাথে যুক্ত ছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরেও চেন্নাই সুপার কিংস দলের একজন অংশ। আইপিএল ২০২৪ এর আগে, তিনি দলের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন এবং এটি তরুণ ব্যাটসম্যান ঋতুরাজ গায়কওয়াদের হাতে তুলে দিয়েছিলেন।

আশা করা হচ্ছে যে আইপিএল ২০২৫-এও তাকে তার দল CSK-এর প্রতিনিধিত্ব করতে দেখা যাবে। এদিকে, বিখ্যাত বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে নিয়ে আলোচনা আজকাল খুব জোরালো, আসলে বিখ্যাত অভিনেত্রী ক্যাটরিনাকে গত সংস্করণে এমএস ধোনির আইপিএল দল চেন্নাইয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছিল।

Ms Dhoni

বলিউডের শীর্ষ অভিনেত্রীদের একজন ক্যাটরিনা কাইফকে আইপিএল ২০২৪-এর সময় চেন্নাই সুপার কিংসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। এখন বলা হচ্ছে যে ফ্র্যাঞ্চাইজি তাকে আইপিএল ২০২৫-এ দলের অ্যাম্বাসেডর করতে পারে।

ভারতীয় দলের হয়ে খেলতে দেখা যাবে দলের প্রাক্তন অধিনায়ক ও অভিজ্ঞ ক্রিকেটার এমএস ধোনিকে (MS Dhoni)। এমন পরিস্থিতিতে, ভক্তরা আইপিএলের আসন্ন সংস্করণে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং প্রাক্তন কিংবদন্তি এমএস ধোনিকে চেন্নাই সুপার কিংসের হয়ে কাজ করতে দেখতে চান।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় এমএস ধোনি (MS Dhoni) আইপিএল ২০২৫ এ খেলবেন কি না তা নিয়ে অনেক জল্পনা চলছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় আইপিএলের আসন্ন আসরে খেলবেন কি না? এ বিষয়ে তিনি বলেন, তিনি ধরে রাখার নিয়মের জন্য অপেক্ষা করছেন। এরপর পরবর্তী সংস্করণে খেলার বিষয়ে সিদ্ধান্ত নেবেন তিনি।

আরও পড়ুন। MS Dhoni: ‘আরেক রাজপুত্রের জন্ম দিয়ে…’ MS ধোনির উপর ক্ষুব্ধ যোগরাজ সিং, করলেন বেফাঁস মন্তব্য !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.