আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

DC থেকে বিদায় নিয়ে এই ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেবেন রিকি পন্টিং, নিজেই করলেন চমকপ্রদ প্রকাশ !!

Published on:

WhatsApp Group Join Now

Ricky Ponting: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৮তম মরসুমের আগে মেগা নিলামের আয়োজন করা হবে। মানে সব দলেই বড় পরিবর্তন দেখা যাবে। মেগা নিলামের তারিখ বিসিসিআই এখনও প্রকাশ না করলেও, জল্পনা শুরু হয়েছে। এদিকে, দিল্লি ক্যাপিটালসের প্রাক্তন প্রধান কোচ রিকি পন্টিং সম্পর্কে একটি বড় আপডেট আসছে। আইপিএল ২০২৫ এর আগে তিনি অন্য কোনও ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting) গত কয়েক বছর ধরে দিল্লি ক্যাপিটালসের সাথে ছিলেন। কিন্তু আইপিএল ২০২৪ শেষ হওয়ার সাথে সাথে তারা ফ্র্যাঞ্চাইজির সাথে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু এখন তিনি আইপিএল ২০২৫-এর জন্য অন্য দলে যোগ দিতে চলেছেন। আসলে, গত মরসুমের চ্যাম্পিয়ন দল কলকাতা নাইট রাইডার্সের মেন্টর গৌতম গম্ভীর এখন টিম ইন্ডিয়ার প্রধান কোচ হয়েছেন।

এমন পরিস্থিতিতে, মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে যে পন্টিং এখন কেকেআরে তার জায়গা নিতে পারেন।এটি উল্লেখযোগ্য যে রায়ান টেন ডুসকেট এবং অভিষেক নায়ার, যারা কলকাতা নাইট রাইডার্সের কোচিং স্টাফের অংশ ছিলেন, তারাও টিম ইন্ডিয়াতে যোগ দিয়েছেন। এমন পরিস্থিতিতে খেলোয়াড়দের পাশাপাশি নতুন কোচিং স্টাফ তৈরি করতে হবে বেগুনি জার্সি গায়ে দলকে। এই ধারাবাহিকতায়, কলকাতার একটি স্থানীয় ম্যাগাজিন দাবি করেছে যে কেকেআর কিংবদন্তি দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার জ্যাক ক্যালিস এবং রিকি পন্টিংকে (Ricky Ponting) পরবর্তী প্রধান কোচের জন্য শর্টলিস্ট করেছে।

Ricky Ponting
Ricky Ponting

৪৯ বছর বয়সী রিকি পন্টিং (Ricky Ponting) নিজেই এ বিষয়ে ইঙ্গিত দিয়েছেন। তিনি স্কাই স্পোর্টসকে দেওয়া তার সাম্প্রতিক সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি আইপিএলের আসন্ন মরসুমে ফিরে আসতে পারেন। পন্টিং প্রকাশ করেছেন যে তিনি একটি আইপিএল ফ্র্যাঞ্চাইজির সাথে যোগাযোগ করছেন এবং আগামী কয়েক সপ্তাহের মধ্যে একটি আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।আমরা আপনাকে বলি যে রিকি পন্টিংয়ের পরিচালনায়, দিল্লি ক্যাপিটালসের পারফরম্যান্সে দুর্দান্ত উন্নতি হয়েছিল, তবে তারা শিরোপা জিততে সফল হয়নি।

আরও পড়ুন। Ricky Ponting: নিজের স্প্রিং ব্যাট নিয়ে বড় রহস্য উন্মোচন করলেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী ক্রিকেটার রিকি পন্টিং !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.