আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: আসন্ন আইপিএলে হবে না ট্রফি জয়, এই ফ্লপ খেলোয়াড়কে ধরে রাখতে চলেছে RCB !!

Updated on:

WhatsApp Group Join Now

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী সংস্করণের জন্য মেগা নিলামের পরিপ্রেক্ষিতে, সমস্ত দল ইতিমধ্যে পরিকল্পনা শুরু করেছে। এদিকে, আইপিএল ২০২৫-এ (IPL 2025) দলগুলো কোন খেলোয়াড়কে ধরে রাখতে পারবে? এ নিয়ে ভক্তদের মধ্যে চলছে তুমুল আলোচনা। এদিকে, ভক্তরা বলছেন যে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল এবার আইপিএলে অনেক বড় নাম ছাড়ার প্রস্তুতি নিচ্ছে। একই সময়ে, এটি গত সংস্করণে খারাপ পারফরম্যান্সকারী খেলোয়াড়কে ধরে রাখতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৫ এর (IPL 2025) মেগা নিলাম নিয়ে ভক্তদের মধ্যে ইতিমধ্যেই অনেক আলোচনা চলছে। বর্তমানে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু নিয়ে ভক্তদের মধ্যে অনেক আলোচনা চলছে, ভক্তরা বলছেন যে RCB দল শক্তিশালী খেলোয়াড় গ্লেন ম্যাক্সওয়েলকে ধরে রাখতে পারে যিনি আইপিএল ২০২৪-এ খুব খারাপ পারফর্ম করেছিলেন।

অস্ট্রেলিয়ার কিংবদন্তি খেলোয়াড় গ্লেন ম্যাক্সওয়েল একটি বড় নাম, যদিও তিনি গত আসরে ভালো পারফরম্যান্স না করলেও এর আগে আইপিএল ২০২৩-এ ব্যাট হাতে অসাধারণ পারফর্ম করেছিলেন। এমন পরিস্থিতিতে তাকে ধরে রাখার সিদ্ধান্ত নিতে পারে আরসিবি।

Ipl 2025

আমরা যেমন বলেছি যে ভক্তরা বলছেন যে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল দ্রুত ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েলকে আইপিএল ২০২৫-এর (IPL 2025) জন্য ধরে রাখতে পারে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে ড্যাশিং খেলোয়াড়ের পারফরম্যান্স গত সংস্করণে খুব খারাপ ছিল, তিনি ১০ ম্যাচের ৯ ইনিংসে ব্যাট করার সময় মাত্র ৫২ রান করেছিলেন।

যদিও তিনি আইপিএল ২০২১ থেকে আইপিএল ২০২৩ পর্যন্ত দলের প্রতিনিধিত্ব করার সময় ভাল পারফরম্যান্স করেছেন, তাই এটি বিশ্বাস করা হয় যে আগের সংস্করণগুলিতে তার ভাল পারফরম্যান্স বিবেচনা করে, আরসিবি দল তাকে ধরে রাখতে পারে। আইপিএল ২০২৪-এ ৬ ইনিংসে বোলিং করার সময় তিনি বল এবং ব্যাট দিয়ে বিস্ময়কর কাজ করতে পারেন।

আরও পড়ুন। IPL 2025: আসন্ন আইপিএলের মেগা নিলামে অশ্বিনের উপর বাজি ধরবে এই ৩ টি দল, তালিকায় শীর্ষে CSK !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.