আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘ধোনির থেকেও ভয়ঙ্কর’, বর্ডার-গাভাস্কার ট্রফির আগে ভারতের এই ক্রিকেটারকে নিয়ে অজিদের সতর্ক করলেন পন্টিং !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলের তারকা ক্রিকেটার ঋষভ পান্থ নানান কারনে বরাবরই খবরের শিরোনামে থাকেন। দীর্ঘ দিনের শারীরিক সমস্যা কাটিয়ে এই বছর আইপিএল এ নিজের প্রত্যাবর্তন ঘটিয়েছেন বাঁহাতি এই উইকেটকিপার ব্যাটসম্যান। এবার তার প্রসংসাতেই পঞ্চমুখ হলেন বিখ্যাত অজি ক্রিকেটার রিকি পন্টিং (Ricky Ponting)। নিজের সময়ে বেশ আগ্রাসী মনোভাবাপন্ন ক্রিকেটার হিসেবে ই পরিচিত ছিলেন পন্টিং। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এবার রিকি পন্টিং (Ricky Ponting) একটি বিবৃতির মাধ্যমে ঋষভ পন্থের প্রশংসার সাথে সাথেই সতর্ক করে দিয়েছেন টিম অস্ট্রেলিয়াকে ও। ঋষভ পান্থ যে এরকম একটা দুর্ঘটনা থেকে ২০২৪ আইপিএল এ প্রত্যাবর্তন ঘটাবেন এটা একেবারেই কল্পনা করতে পারেননি বলেই জানিয়েছেন তিনি। একই সাথে ভবিষ্যতে ঋষভ পান্থ যে একজন দুর্দান্ত ক্রিকেটার হিসেবে নিজেকে মেলে ধরবেন সেই আশাও করেছেন পন্টিং।

Rishabh Pant, Team India, Ponting
Rishabh Pant

সম্প্রতি স্কাই স্পোর্টসের সাথে একটি সাক্ষাৎকারে দেখা যায় প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting) কে। সেই সাক্ষাৎকারে ই ঋষভ পান্থের প্রশংসা করেন তিনি। এপ্রসঙ্গে তিনি বলেন, “পন্থ তার দুর্ঘটনার গল্প আমাকে বলেছিল। এবং সে এটাও বলেছিল যে খুব তাড়াতাড়ি সে আইপিএল এ মাঠে নামবে। যদিও আমি ১২ মাস আগেও কল্পনা করতে পারিনি যে এরকম মারাত্বক দুর্ঘটনার পর ২০২৪ আইপিএল এ সে ফিরে আসবে। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে আইপিএল ২০২৪ এ মাঠে নামেন এবং প্রায় সমস্ত ম্যাচেই কিপিং ও করেন। এবং আরো যেটা বলতেই হয় যে সে আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রহকারীদের মধ্যে বেশ উপরের স্থানেই ছিলেন।

আসন্ন বাংলাদেশ সিরিজে ঋষভ পন্থ এর ভারতীয় দলে সুযোগ পাওয়া নিয়ে পন্টিং বলেন, “পন্থ একেবারেই অন্যরকম একজন ব্যাটসম্যান যে সবসময় মাঠে নামে একটা দুর্দান্ত ইনিংস উপহার দেওয়ার জন্য। ধোনির উত্তরসূরী হিসেবে পন্থ ভারতীয় দলকে অনেকটাই ভরসা জুগিয়েছে। ইতিমধ্যেই নিজের নামের পাশে প্রায় ধোনির সমান সংখ্যক টেস্ট সেঞ্চুরি ও বসিয়ে নিয়েছে। সত্যিই সে একজন চিত্তাকর্ষক খেলোয়াড়।

আরও পড়ুন । Ricky Ponting: রিকি পন্টিংয়ের বদলে এই RCB তারকাকে কোচ হিসাবে নির্বাচিত করলো দিল্লি ক্যাপিটাল্স, কোটি কোটি টাকায় হল ডিল ফাইনাল !!
About Author

Leave a Comment

2.