আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rishabh Pant: “অনেক বেশি আক্রমণাত্মক…” গৌতম গম্ভীরের উপর খুশি নন পন্থ, করলেন দ্রাবিড়ের সঙ্গে তুলনা !!

Published on:

WhatsApp Group Join Now

Rishabh Pant: টিম ইন্ডিয়ার দুর্দান্ত ব্যাটসম্যান এবং প্রাক্তন কোচ রাহুল দ্রাবিড়ের আমলে ভারতীয় ক্রিকেট দল ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছিল। মেগা ইভেন্ট শেষ হওয়ার পরে, রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হয়, যার পরে প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর দলের নতুন প্রধান কোচ হন। তারপর থেকে তাকে রাহুল দ্রাবিড়ের সাথে তুলনা করা হচ্ছে, এই সময়ে রাহুল দ্রাবিড়ের সাথে গৌতম গম্ভীরের তুলনা নিয়ে বড় কথা বলেছেন ঋষভ পন্ত। যা নিয়ে ক্রিকেট বিশ্বে খুব দ্রুত আলোচনা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তকে (Rishabh Pant) বর্তমানে দলীপ ট্রফি খেলতে দেখা যাচ্ছে। এই সময় তিনি ভারতীয় দলের প্রধান কোচ গৌতম গম্ভীর সম্পর্কে একটি বড় কথা বলেছেন। যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে গম্ভীরের আসার পরে দলে কী পরিবর্তন হয়েছে, ঋষভ পান্ত (Rishabh Pant) বলেছিলেন যে, রাহুল দ্রাবিড় একজন কোচ এবং একজন ব্যক্তি হিসাবে খুব ভারসাম্যপূর্ণ। যেখানে গৌতম গম্ভীর তার চেয়ে অনেক বেশি আক্রমণাত্মক, তিনি কেবল একতরফাভাবে জেতার কথা ভাবেন। ঋষভ পান্তও তার বিবৃতিতে বলেছেন যে তাকে ভারসাম্য খুঁজে বের করতে হবে।

Rishabh Pant

ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত (Rishabh Pant) গাড়ি দুর্ঘটনার কারণে দীর্ঘ সময় ক্রিকেট মাঠ থেকে দূরে ছিলেন। এই সময়ে, আইপিএল ২০২৪-এ প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে আসার পর, তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ টিম ইন্ডিয়াতে ফিরে আসেন এবং দলকে বিশ্ব চ্যাম্পিয়ন করার ক্ষেত্রে একটি বড় অবদান রাখেন।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ওয়ানডে ফরম্যাটে প্রত্যাবর্তন করেন তিনি। এখন তিনি বাংলাদেশের বিপক্ষে ২ টেস্টের সিরিজের সাথে টেস্ট ক্রিকেটে প্রত্যাবর্তন করতে পারেন। তিনি সর্বশেষ ২০২২ সালের ডিসেম্বরে বাংলাদেশের বিপক্ষে টেস্ট ম্যাচ খেলেছিলেন।

আরও পড়ুন। Rishabh Pant: খুব শীঘ্রই ভারতীয় দল থেকে ঋষভ পন্থের জায়গা ছিনিয়ে নেবেন এই বিধ্বংসী ব্যাটসম্যান, IPL-এ করেছেন ২৬৪৪ রান !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.