আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: আসন্ন আইপিএলে গৌতম গম্ভীরের জায়গা নিতে চলেছেন এই অভিজ্ঞ, KKR দিয়েছে বিশেষ অফার !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2025: আইপিএল ২০২৫ এর মেগা নিলামের আগে, সমস্ত ফ্র্যাঞ্চাইজি তাদের কৌশল তৈরি করতে শুরু করেছে। এদিকে, গত আসরের বিজয়ী দল কলকাতা নাইট রাইডার্স নিয়ে একটি বড় আপডেট আসছে, খবর অনুযায়ী, দলটি তাকে দলের মেন্টর করার জন্য সাবেক অভিজ্ঞ ক্রিকেটারের সাথে যোগাযোগ করছে। আসলে, প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান টিম ইন্ডিয়ার প্রধান কোচ হওয়ার পরে, এই পদটি সম্পূর্ণ শূন্য হয়ে গিয়েছিল, এমন পরিস্থিতিতে, মেগা নিলামের আগে, দল অভিজ্ঞ খেলোয়াড়কে দলের কোচ করতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

প্রাক্তন টিম ইন্ডিয়ার ওপেনার গৌতম গম্ভীর আইপিএল ২০২৪ নিলামের আগে একজন মেন্টর হিসাবে যুক্ত ছিলেন, দলটি গত সংস্করণে দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং শিরোপা জিততে সক্ষম হয়েছিল। যাইহোক, এর পরে, দলের মেন্টর গৌতম গম্ভীর ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হন, যার পরে এই পদটি শূন্য হয়ে যায়।

তার সাথে, অভিষেক নায়ার এবং রায়ান টেন ডসচেটও কেকেআর-এর সাপোর্ট স্টাফের অংশ ছিলেন, যারা টিম ইন্ডিয়ার সাপোর্ট স্টাফের সাথে যোগ দিয়েছেন। এদিকে, রাজস্থান রয়্যালসের ডিরেক্টর এবং হেড অফ ক্রিকেট অপারেশন্স কুমার সাঙ্গাকারা সম্পর্কে খবর রয়েছে যে কেকেআর ফ্র্যাঞ্চাইজি তাকে পরামর্শদাতা হওয়ার জন্য যোগাযোগ করছে। বলা হচ্ছে, শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার কুমার সাঙ্গাকারা শীঘ্রই টিম ইন্ডিয়া ছাড়তে পারেন।

Ipl 2025

শ্রীলঙ্কা ক্রিকেট দলের সাবেক কিংবদন্তি কুমার সাঙ্গাকারাকে বিশ্বের সেরা খেলোয়াড়দের মধ্যে গণ্য করা হয়। তিনি আইপিএলের গত বেশ কয়েকটি সংস্করণে রাজস্থান রয়্যালস দলের দায়িত্ব পালন করছেন।

এই সময়ে, তিনি রাজস্থান ছেড়ে IPL ২০২৫-এর (IPL 2025) পরামর্শদাতা হিসাবে KKR-এর সাপোর্ট স্টাফদের সাথে যোগ দিতে পারেন বলে খবর রয়েছে। কুমার সাঙ্গাকারাকেও অনেক দিন আইপিএল খেলতে দেখা গেছে খেলোয়াড় হিসেবে। তিনি ৭১টি আইপিএল ম্যাচ খেলেছেন, যে সময়ে তিনি ৬৮ ইনিংসে ২৫.৯৫ গড়ে ১৬৯৭ রান করেছেন।

আরও পড়ুন। IPL 2025: আসন্ন আইপিএলের মেগা নিলামে মুশির খানকে দলে নিতে চেষ্টা চালাবে এই ৩ ফ্র্যাঞ্চাইজি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.