আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Yuvraj Singh: ‘মানসিক সমস্যা আছে…’ যোগরাজ সিং-এর বিষয়ে বড় সত্যি প্রকাশ্যে আনলেন যুবরাজ সিং, জনসম্মুখে করলেন এই মন্তব্য !!

Published on:

WhatsApp Group Join Now

সম্প্রতি টিম ইন্ডিয়ার প্রবীণ খেলোয়াড় যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) বাবা যোগরাজ সিং তার বক্তব্য দিয়ে ক্রিকেট বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছেন। তিনি ভারতের দুই সফল অধিনায়ক কপিল দেব এবং এমএস ধোনি সম্পর্কে তীক্ষ্ণ বক্তব্য দিয়েছিলেন, যা শুনে অনেক ভক্ত অবাক হয়েছিলেন। কিন্তু এবার এই ধারাবাহিকতায় যুবরাজ সিং বড়সড় প্রকাশ করে বাবার অসুস্থতার কথা জানিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) একটি পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে তিনি স্বীকার করেছেন যে তার বাবা (যোগরাজ সিং) মানসিক সমস্যায় রয়েছেন। প্রায় ৯ মাস আগে, যুবি (Yuvraj Singh) টিআরএস পডকাস্টে বলেছিলেন, “আমি মনে করি আমার বাবার মানসিক সমস্যা আছে, কিন্তু তিনি তা স্বীকার করতে চান না। আমি বিশ্বাস করি এমন কিছু আছে যা তাদের সমাধান করতে হবে। কিন্তু তারা এটা গ্রহণ করে না, যেমন আমি স্বীকার করি যে আমার থেরাপি দরকার, কিন্তু তারা এটা গ্রহণ করে না এবং আপনি এটি পরিবর্তন করতে পারবেন না।

Yuvraj Singh
Yuvraj Singh

৬৬ বছর বয়সী যোগরাজ সিং, সুইচকে দেওয়া একটি সাক্ষাত্কারে, এমএস ধোনি এবং কপিল দেব সম্পর্কে অনেক ভাল এবং খারাপ বলেছেন। ধোনি প্রসঙ্গে যোগরাজ বলেন, “আমি কখনও এমএস ধোনিকে ক্ষমা করব না। আয়নায় তার মুখ দেখতে হবে। তিনি একজন দুর্দান্ত ক্রিকেটার হতে পারেন, কিন্তু তিনি আমার ছেলের বিরুদ্ধে কী করেছিলেন তা প্রকাশ্যে আসছে। যুবরাজ আরও ৪-৫ বছর ক্রিকেট খেলতে পারত, কিন্তু ধোনি তার কেরিয়ার নষ্ট করে দিয়েছে।

যোগরাজ সিং তার সাক্ষাৎকারের সময় কপিল দেবকে নিয়ে একটি বিতর্কিত বক্তব্যও দিয়েছেন। তিনি বলেছিলেন, “আমি মানুষকে দেখাতে চাই যোগরাজ কী। যাকে তুমি ছিটকে দিয়েছিলে, আজ সারা পৃথিবী তার পায়ের নিচে। স্যালুট তাকে এবং সেই সব লোকদের যারা আমার সাথে খুব খারাপ কাজ করেছিল, আজ তাদের কেউ ক্যান্সারে আক্রান্ত, কেউ বাড়ি হারিয়েছে, কেউ মারা গেছে এবং কারও ঘরে ছেলে নেই।

যোগরাজ আরও বলেন, “আমি কী বলছি তা বুঝতেই পারছেন। সেই ব্যক্তি যিনি আপনার সর্বকালের সর্বশ্রেষ্ঠ অধিনায়ক মিঃ কপিল দেব। আমি তাকে বলেছিলাম যে আমি তাকে এমন অবস্থায় ছেড়ে দেব যে সারা বিশ্ব তার উপর থুথু ফেলবে। আজ যুবরাজ সিংয়ের ১৩টি ট্রফি রয়েছে এবং আপনার কাছে একটি মাত্র বিশ্বকাপ রয়েছে।

আরও পড়ুন। Yuvraj Singh: মাত্র ৯ বলে ৫০ রান করে যুবরাজের রেকর্ড ভাঙলেন এই বিধ্বংসী ব্যাটসম্যান, ছুঁয়েছেন নতুন মাইলফলক !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.