আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Musheer Khan: এই সুন্দরী মেয়েকে ডেট করছেন দলীপ ট্রফির হিরো মুশির খান, শীঘ্রই ঘুরবেন সাত পাক !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে, দলীপ ট্রফি ২০২৪ ভারতে খেলা হচ্ছে, সেই সময় ভারতীয় দলের অনেক তারকা খেলোয়াড়কে এই টুর্নামেন্টে খেলতে দেখা যায়। এই সময়ে, ভারতীয় দলের তরুণ খেলোয়াড়, মুশির খান (Musheer Khan), এই প্রতিযোগিতায় ইন্ডিয়া-বি-এর হয়ে খেলার সময়, কঠিন পরিস্থিতিতে দুর্দান্ত ব্যাটিং করেন এবং ১৮১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এই সময়ে, ড্যাশিং খেলোয়াড় আলোচনার বিষয় হয়ে উঠেছে, তার প্রেমিকাকে নিয়েও কিছু ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তরুণ ভারতীয় খেলোয়াড় মুশির খান (Musheer Khan) দলীপ ট্রফি ২০২৪-এ ইন্ডিয়া-বি-এর হয়ে খেলার সময় তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। এ সময় তিনি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে আলোচনার বিষয় হয়ে থাকেন। এই সময়ে, তার শক্তিশালী খেলোয়াড়কে নিয়ে এই আলোচনা খুব দ্রুত হচ্ছে, আবার কিছু ভক্ত তার বান্ধবীকে নিয়েও আলোচনা করছেন।

আপনার তথ্যের জন্য, ১৯ বছর বয়সী মুশির খান (Musheer Khan) এখনও তার বান্ধবী সম্পর্কে কোনও খবর প্রকাশ করেননি। এমন পরিস্থিতিতে মনে করা হচ্ছে তরুণ ক্রিকেটার এখনও অবিবাহিত এবং তার পুরো মনোযোগ ক্রিকেটেই। তিনি যখনই সুযোগ পান, অভিনয় দিয়ে সবার দৃষ্টি আকর্ষণ করেন।

Musheer Khan
Musheer Khan

টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার মুশির খানকে (Musheer Khan) দুলীপ ট্রফি ২০২৪-এর প্রথম পর্বে অভিমন্যু ইশ্বরানের নেতৃত্বে ইন্ডিয়া-বি দলের হয়ে খেলতে দেখা যায়। এই সময়ে ভারত-এ-এর বিপক্ষে খেলায় তার দলের ৭ ব্যাটসম্যান মাত্র ৯৪ রানে আউট হন।

এরপর ফাস্ট বোলার নভদীপ সাইনির সঙ্গে বড় জুটি গড়েন মুশির খান। কঠিন পরিস্থিতিতে ব্যাটিং করে ১৬টি চার ও ৫ ছক্কার সাহায্যে ৩৭৩ বলে ১৮১ রান করে দলের স্কোর ৩২১ রানে নিয়ে যেতে বড় ভূমিকা রাখেন এই ড্যাশিং খেলোয়াড়।

আরও পড়ুন। Musheer Khan: আসন্ন আইপিএলের মেগা নিলামে মুশির খানকে দলে নিতে চেষ্টা চালাবে এই ৩ ফ্র্যাঞ্চাইজি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.