আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার মধ্যে শুরু হয়েছে বিবাদ, সন্তান ছাড়াই দেশে ফিরলেন অভিনেত্রী !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে একজন আইডল দম্পতি হিসেবে দেখা যায়। দুজনেই বিতর্ক থেকে দূরে থাকেন এবং বিবৃতি এড়াতে দেখা যায়। কিন্তু তা সত্ত্বেও মনে হচ্ছে তাদের সম্পর্ক তিক্ত হয়ে গেছে। বর্তমানে, এমন একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে, যার পরে ভক্তরা অনুমান করছেন যে বিরাট (Virat Kohli) এবং আনুশকার জুটি শীঘ্রই ভেঙে যেতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে অনুষ্কা শর্মাকে মুম্বাই বিমানবন্দর থেকে বেরিয়ে আসতে দেখা যায়। লন্ডন থেকে তিনি মুম্বাই পৌঁছেছেন। কিন্তু এই সময়ে এমন এক দৃশ্য দেখা গেল যা সচরাচর দেখা যায় না। অনুষ্কা একাই ভারতে এসেছেন।

বিরাট কোহলি (Virat Kohli) বা তাঁর সন্তানরাও তাঁর সঙ্গে ছিলেন না। এমন পরিস্থিতিতে তাদের সম্পর্কের মধ্যে তিক্ততা তৈরি হয়েছে বলে সন্দেহ করছেন ভক্তরা। তবে কিছু রিপোর্টে বলা হচ্ছে, শুধু একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য ভারতে এসেছেন অনুষ্কা শর্মা।

Virat Kohli

পরিবারের প্রতি বিরাট কোহলির ভালোবাসা কারো থেকে গোপন নয়। প্রায় প্রতিটি ম্যাচের পর তাকে তার স্ত্রী অনুষ্কা শর্মা এবং সন্তানদের ভিডিও কল করতে দেখা যায়। সম্প্রতি, ওয়েস্ট ইন্ডিজ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে কোহলি যখন ভারতে আসেন, তখন খুব ব্যস্ত সময়সূচী থাকা সত্ত্বেও কয়েক ঘণ্টার মধ্যেই লন্ডন চলে যান। এটি দেখায় যে রাজা কোহলি (Virat Kohli) তার পরিবারের প্রতি কতটা নিবেদিতপ্রাণ, তবে অনুষ্কা শর্মার দিক থেকে সম্ভবত একই নয়।

২০১৭ সালে বিয়ে করেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা। এর পরে, ১১জানুয়ারী, ২০২১-এ তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়, যার নাম তারা ভামিকা রাখেন। একইসঙ্গে চলতি বছরের ফেব্রুয়ারিতে পুত্র রূপে দ্বিতীয় সন্তানের আশীর্বাদ পান তিনি। তিনি এর নাম দেন আকাই। বর্তমানে, বিরাট কোহলি তার পুরো পরিবার নিয়ে লন্ডনে থাকেন এবং বলা হয় যে তিনি স্থায়ীভাবে সেখানে স্থানান্তরিত হওয়ার কথা ভাবছেন।

আরও পড়ুন। Virat Kohli: বাংলাদেশ সিরিজের আগে হৃদয় ভেঙেছে বিরাট কোহলির, প্রিয়জন দিলেন ধোঁকা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.