আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: গুজরাত নয় বরং আসন্ন আইপিএলে এই দলের প্রধান কোচ হতে চলেছেন যুবরাজ সিং !!

Published on:

WhatsApp Group Join Now

IPL 2025: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী সংস্করণে মেগা নিলামের আয়োজন করা হবে। এমতাবস্থায়, আগামী আসরের মেগা সংস্করণ নিয়ে ইতিমধ্যেই ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে আলোচনা চলছে। এদিকে, ভারতীয় দলের সাবেক অভিজ্ঞ অলরাউন্ডার খেলোয়াড় যুবরাজ সিংকে নিয়ে চলছে তুমুল আলোচনা। খবর অনুযায়ী, প্রাক্তন ভারতীয় খেলোয়াড় পরবর্তী সংস্করণে একটি ফ্র্যাঞ্চাইজির প্রধান কোচ হতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় যুবরাজ সিংকে নিয়ে একটি বড় খবর বেরিয়েছে, খবর অনুযায়ী, তিনি আইপিএল ২০২৫-এ (IPL 2025) দিল্লি ক্যাপিটালস দলের প্রধান কোচ হতে পারেন। আইপিএল ২০২৪-এর পরে, দলের প্রধান কোচ রিকি পন্টিংয়ের মেয়াদ শেষ হয়েছে, যার পরে এখন বলা হচ্ছে যে তিনি পরবর্তী সংস্করণে দিল্লি দলের প্রধান কোচের ভূমিকা পালন করতে পারেন। তবে, যুবরাজ সিং বা দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে এই খবরের বিষয়ে এখনও কোনও নিশ্চিতকরণ দেওয়া হয়নি।

Ipl 2025

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার যুবরাজ সিং সম্পর্কে খবর আসছে যে তিনি আইপিএল ২০২৫ এর (IPL 2025) আগে দিল্লি ক্যাপিটালস দলের প্রধান কোচ হবেন। অভিজ্ঞ অলরাউন্ডার আইপিএল ২০১৯-এ একজন খেলোয়াড় হিসাবে অংশগ্রহণ করেছিলেন। এখন তিনি যদি দিল্লির কোচ হন তাহলে ৫ সংস্করণের পর এই লিগে ফিরতে পারেন তিনি।

একজন খেলোয়াড় হিসেবে তার ক্যারিয়ারের দিকে তাকালে তার পরিসংখ্যান বিস্ময়কর। ১৩২ ম্যাচের ১২৬ ইনিংসে ২৪.৭৭ গড়ে ২৭৫০ রান করেছেন এই ড্যাশিং খেলোয়াড়। এই সময়ের মধ্যে, তারকা ক্রিকেটার ১৩ হাফ সেঞ্চুরি ইনিংস খেলেছেন, যার মধ্যে তার সেরা ইনিংস ছিল ৮৪ রান। ১৩২ ম্যাচের ৭৩ ইনিংসে ৩৬ উইকেট নিয়েছেন। ২৯ রানে ৪ উইকেট নেওয়াই তার সেরা পারফরম্যান্স।

আরও পড়ুন। IPL 2025: আসন্ন আইপিএলের মেগা নিলামে মুশির খানকে দলে নিতে চেষ্টা চালাবে এই ৩ ফ্র্যাঞ্চাইজি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.