আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL ২০২৫’এর আগে MI ছাড়ছেন রোহিত শর্মা, যোগ দেবেন এই দলে !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার টেস্ট এবং ওডিআই ফরম্যাটের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সম্পর্কে অনেক আলোচনা হচ্ছে যে আইপিএল ২০২৫ এর মেগা নিলামের আগে তিনি মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে অন্য ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারেন। জানা গেছে যে মুম্বাই ফ্র্যাঞ্চাইজি টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় হার্দিক পান্ড্যকে আইপিএল ২০২৪-এ অধিনায়ক করার সিদ্ধান্তে অসন্তুষ্ট ছিল, তাই তারা দল পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা সম্পর্কে বলা হচ্ছে যে তিনি আইপিএল ২০২৫ মেগা নিলামের আগে দল ছেড়ে অন্য ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারেন। এমন সম্ভাবনাও ব্যক্ত করা হচ্ছে। ভারতীয় খেলোয়াড়দের যদি মেগা নিলামে অন্তর্ভুক্ত করা হয়, তবে অনেক ফ্র্যাঞ্চাইজি তাদের দলে অন্তর্ভুক্ত করার জন্য বাজি রাখতে পারে। এই সময়ে, কিছু ভক্ত বলছেন যে লখনউ সুপার জায়ান্টস এবং দিল্লি ক্যাপিটালসের দলগুলি তাকে তাদের দলের একটি অংশ করতে একটি বড় বাজি ধরতে পারে।

Img 20240905 173411 157149022353020892589, Rohit Sharma, Ipl ২০২৫'এর আগে Mi ছাড়ছেন রোহিত শর্মা, যোগ দেবেন এই দলে !!

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার আইপিএলে অধিনায়ক হিসাবে দুর্দান্ত ক্যারিয়ার ছিল। তিনি মুম্বাই ইন্ডিয়ান্সকে আইপিএল শিরোপা জিতেছেন ৫ বার। ব্যাটসম্যান হিসেবে রোহিত শর্মার পরিসংখ্যানও চমৎকার। তিনি আইপিএলের ২৫৭ ম্যাচের ২৫২ ইনিংসে ২৯.৭২ গড়ে ৬৬২৮ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি তার ব্যাট দিয়ে ২ সেঞ্চুরি এবং ৪৩ হাফ সেঞ্চুরি খেলেছেন, তার ১০৯ রানের অপরাজিত ইনিংসটি রোহিত শর্মার সবচেয়ে বড় ইনিংস।

ছক্কা মারার ক্ষেত্রেও পিছিয়ে নেই ভারতীয় কিংবদন্তি, লিগে মোট ২৮০টি ছক্কা মারা হয়েছে তাঁর ব্যাট থেকে। যেখানে ফিল্ডিং করার সময় তিনি ১০১টি ক্যাচ নিতে সফল হয়েছেন। ২৫৭টি ম্যাচের ৩২টি ইনিংসেও বোলিং করেছেন এই তারকা খেলোয়াড়, যে সময়ে তিনি ১৫টি উইকেট নিতে সফল হয়েছেন।

আরও পড়ুন।Rohit Sharma: MI ছেড়ে LSG তে যোগ দেবেন রোহিত শর্মা, এত কোটি টাকায় ডিল হলো ফাইনাল !! 
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.