আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: MI ছেড়ে LSG তে যোগ দেবেন রোহিত শর্মা, এত কোটি টাকায় ডিল হলো ফাইনাল !!

Updated on:

WhatsApp Group Join Now

ইন্ডিয়ার টেস্ট এবং ODI ফরম্যাটের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সম্পর্কে বলা হচ্ছে যে IPL ২০২৫ এর আগে ভারতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড়রা মুম্বাই ইন্ডিয়ান্স (MI) ছেড়ে অন্য দলে যোগ দিতে পারেন। বলা হচ্ছে যে IPL ২০২৪-এ হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) দলের অধিনায়ক হিসাবে নিয়োগের কারণে ভারতীয় অধিনায়ক টিম ম্যানেজমেন্টে খুশি ছিলেন না, তাই তিনি মেগা নিলামে অংশ নিতে পারেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সম্পর্কে, একটি সম্ভাবনা রয়েছে যে তিনি মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে IPL ২০২৫ এর মেগা নিলামের আগে নিলামে যোগ দিতে পারেন। আসলে, IPL ২০২৪ নিলামের ঠিক আগে, মুম্বাই টিম ম্যানেজমেন্ট রোহিত শর্মার জায়গায় হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) দলের অধিনায়ক হিসাবে ঘোষণা করেছিল।

এর পরে ভক্তরা ফ্র্যাঞ্চাইজি এবং হার্দিকের (Hardik Pandya) প্রতি বিরক্তি প্রকাশ করেছিলেন। ড্রেসিংরুমে দলের আচরণে খুশি নন রোহিত শর্মা (Rohit Sharma) বলে খবর ছিল। যার কারণে আসন্ন আসরের আগেই দল ছেড়ে মেগা নিলামে যোগ দিতে পারেন তিনি।

Rohit Sharma: Rohit Sharma
Rohit Sharma

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সম্পর্কে জল্পনা রয়েছে যে তিনি মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে IPL ২০২৫ এর মেগা নিলামে যোগ দিতে পারেন। এই সময়ে, লখনউয়ের ফিল্ডিং কোচ জন্টি রোডস (Jonty Rhodes) একটি বড় বিবৃতি দিয়েছেন, তিনি বলেছেন যে রোহিত শর্মা যদি নিলামে অংশ নেন, তবে লখনউ সুপার জায়ান্টস (LSG) দল তাকে দলে স্বাগত জানাবে।

পরে বলা হচ্ছে যে তিনি যদি নিলামে আসেন তবে লক্ষ্ণৌ দল তাকে বড় দর দিতে পারে। ভক্তরা বিশ্বাস করেন যে লখনউ ছাড়াও অন্যান্য দলও রোহিতের অন্তর্ভুক্তির জন্য প্রতিদ্বন্দ্বী হতে পারে। যদিও ভারতীয় দলের টেস্ট ও ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) নিলামে অংশ নেবেন কি না, সে বিষয়ে কোনো নিশ্চিত খবর বেরিয়ে আসেনি, তবে শুধু এই সম্ভাবনাই প্রকাশ করা হচ্ছে।

আরও পড়ুন। Rohit Sharma: রোহিত শর্মার থেকে কেড়ে নেওয়া হবে ওয়ানডে ও টেস্ট দলের অধিনায়কত্ব, ২৬ বছর বয়সী এই খেলোয়াড় সামলাবেন টিম ইন্ডিয়ার দায়িত্ব !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.