আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rahul Dravid: টিম ইন্ডিয়াতে ঢুকেই উজ্জ্বল রাহুল দ্রাবিড়ের ছেলের ভাগ্য, আসন্ন আইপিএলে এই দল থেকে পেলেন লাখ টাকার অফার !!

Updated on:

WhatsApp Group Join Now

মহান ব্যাটসম্যান এবং ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) সময়কালেই ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপের শিরোপা জিতেছিল। এই মেগা ইভেন্টের মাধ্যমে তার প্রধান কোচের মেয়াদও শেষ হয়ে যায়। প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং প্রাক্তন প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের ছেলেকে নিয়ে একটি বড় খবর বেরিয়েছে। এই মাসের শেষের দিকে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার অনূর্ধ্ব-১৯ সিরিজের জন্য তাঁর ছেলেকে টিম ইন্ডিয়াতে নির্বাচিত করা হয়েছে। এমন পরিস্থিতিতে, কিছু ফ্র্যাঞ্চাইজি তাকে IPL ২০২৫ এর দলে অন্তর্ভুক্ত করতে পারে বলে ধারণা করা হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) ছেলে সামিত দ্রাবিড়কে (Samit Dravid) ২১শে সেপ্টেম্বর থেকে অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৯ টিমের বিরুদ্ধে খেলার জন্য ভারতের অনূর্ধ্ব-১৯ দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। ভারত এবং অস্ট্রেলিয়া অনূর্ধ্ব ১৯ (IND U19 vs AUS U19) দলের মধ্যে ৩টি ODI এবং ২টি চার দিনের ম্যাচের একটি সিরিজ খেলা হবে৷ এমন পরিস্থিতিতে চার দিনের সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা দেওয়া হয়েছে সামিতকে। সম্প্রতি কর্ণাটকে খেলা মহারাজা T20 ট্রফিতে খেলতে দেখা গেছে তাকে।

Rahul Dravid: Samit Dravid
Samit Dravid

ভারতের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) ছেলে সামিত দ্রাবিড় (Samit Dravid) জায়গা পেয়েছেন টিম ইন্ডিয়ার অনূর্ধ্ব-১৯ দলে। এই সময়ে, বলা হচ্ছে যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা ৪ দিনের ম্যাচের সিরিজে যদি তিনি ভাল ব্যাটিং করেন এবং IPL ২০২৫-এর মেগা নিলামে অংশ নেন, তবে কোনও দল তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করতে পারে।

তরুণ ক্রিকেটার সামিত দ্রাবিড়কে (Samit Dravid) সম্প্রতি মহারাজা T20 ট্রফিতে খেলতে দেখা গেছে, যে সময়ে তার পারফরম্যান্স সাধারণ ছিল কিন্তু তার আক্রমণাত্মক ব্যাটিং সবাইকে মুগ্ধ করেছে। ৭ ইনিংসে তার ব্যাট থেকে এসেছে ৮২ রান। ৩৩ রানের ইনিংসটি ছিল তার সেরা ইনিংস।

আরও পড়ুন। Rahul Dravid: টিম ইন্ডিয়াতে চলছে স্বজনপ্রীতি, একটানা ফ্লপ হলেও এন্ট্রি পেল রাহুল দ্রাবিড়ের ছেলে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.