আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: বাংলাদেশ টেস্ট সিরিজের আগে বড় ধাক্কা খেল ভারত, একসঙ্গে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে এই ৩ ম্যাচজয়ী খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

দলীপ ট্রফি ২০২৪, লাল বলের ফর্ম্যাটে খেলার একটি টুর্নামেন্ট, ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) ২-টেস্ট সিরিজের আগে ৫ সেপ্টেম্বর থেকে আয়োজিত হবে। টিম ইন্ডিয়ার অনেক তারকা খেলোয়াড়কে এই টুর্নামেন্টে সুযোগ দেওয়া হয়েছে। যাইহোক, এখন এই টুর্নামেন্ট সম্পর্কিত একটি বড় খবর আসছে যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), ফাস্ট বোলার মহম্মদ সিরাজ (Mohammed Siraj) এবং একজন ম্যাচ জয়ী খেলোয়াড়ের সাথে এই টুর্নামেন্টে অংশ নেবেন না।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বাংলাদেশ সিরিজের আগে দলীপ ট্রফি ২০২৪-এর জন্য টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড়দের বেছে নেওয়া হয়েছে। এই সময়ে, ৩ জন খেলোয়াড় সম্পর্কে বড় খবর এসেছে, ভারতীয় দলের অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), ফাস্ট বোলার মহম্মদ সিরাজ (Mohammed Siraj) এবং তরুণ ফাস্ট বোলার ওমরান মালিককে (Umran Malik) দলীপ ট্রফির প্রথম পর্বে খেলতে দেখা যাবে না।

আসলে জ্বরের কারণে বাইরে আছেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj) ও ওমরান মালিক (Umran Malik)। অন্যদিকে স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja)। তবে কি কারণে মুক্তি পেলেন এই কিংবদন্তি অলরাউন্ডার? এই উল্লেখ করা হয়নি।

Ind Vs Ban: Team India
Team India

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং ফাস্ট বোলার মহম্মদ সিরাজকে (Mohammed Siraj) দলীপ ট্রফি ২০২৪-এর জন্য অভিমন্যু ইশ্বরানের (Abhimanyu Easwaran) নেতৃত্বে বি দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল। যেখানে ওমরান মালিক (Umran Malik) ,রুতুরাজ গায়কওয়াদের (Ruturaj Gaikwad) নেতৃত্বে টিম সি-এর অংশ ছিলেন। মহম্মদ সিরাজের জায়গায় দলে জায়গা দেওয়া হয়েছে নভদীপ সাইনিকে (Navdeep Saini)। অন্যদিকে, ওমরান মালিকের (Umran Malik) পরিবর্তে গৌরব যাদবকে (Gaurav Yadav) বেছে নেওয়া হয়েছে।

যদিও নির্বাচকরা রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) জায়গায় কোনও বদলির নাম ঘোষণা করেননি, তবে বলা হচ্ছে যে ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারতীয় দলের স্কোয়াডের অংশ হতে পারেন রবীন্দ্র জাদেজা এবং মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj)। ২০২৪ সালের T20 বিশ্বকাপের পর থেকে জাদেজা প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন, তিনি আসন্ন সিরিজে মাঠে ফিরতে পারেন।

আরও পড়ুন। IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে সুযোগ পেলেন সূর্য-সরফরাজ সহ এই ১৫ জন খেলোয়াড়, বাদ পড়লেন বুমরাহ-সিরাজ!!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.