আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: ঘনিষ্ঠ বন্ধুকে দলে জায়গা দিতে কড়া পদক্ষেপ নিয়েছেন গৌতম গম্ভীর, বাদ দিলেন জাদেজা, সিরাজ সহ ৩ খেলোয়াড়কে !!

Published on:

WhatsApp Group Join Now

Gautam Gambhir: টিম ইন্ডিয়ার পরবর্তী সিরিজ ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে খেলা হবে। এই সিরিজের আগে দীর্ঘ বিরতির কারণে, ভারতীয় দলের কিছু অভিজ্ঞ খেলোয়াড় ছাড়া, প্রায় সব তারকা খেলোয়াড়ই ৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ঘরোয়া টুর্নামেন্ট দলীপ ট্রফি ২০২৪-এ জায়গা পেয়েছেন। এদিকে টুর্নামেন্টের প্রথম পর্ব শুরুর আগেই তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও ফাস্ট বোলার মহম্মদ সিরাজসহ তিনজন খেলোয়াড় আউট হওয়ার খবর আসছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

দলীপ ট্রফি ২০২৪, ৫ ই সেপ্টেম্বর থেকে আয়োজিত হতে চলেছে, আসন্ন টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার প্রায় সমস্ত তারকা ক্রিকেটারকে বেছে নেওয়া হয়েছে। এদিকে, ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ সিরাজ এবং তরুণ ফাস্ট বোলার ওমরান মালিক জ্বরের কারণে এই টুর্নামেন্টের প্রথম রাউন্ড থেকে বাদ পড়েছেন। অন্যদিকে, দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তবে তার মুক্তির কোনো কারণ উল্লেখ করা হয়নি। একই সঙ্গে ফাস্ট বোলার সিরাজ ও ওমরান মালিকের বদলি ঘোষণা করেছেন নির্বাচকরা।

Gautam Gambhir
Team India

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় মহম্মদ সিরাজ দলীপ ট্রফি ২০২৪-এর প্রথম পর্বের জন্য অভিমন্যু ইশ্বরানের নেতৃত্বে টিম বি-এর অংশ ছিলেন। তার জায়গায় ভারতীয় দলের ফাস্ট বোলার নভদীপ সাইনিকে দলে জায়গা দেওয়া হয়েছে, অন্যদিকে ওমরান মালিকের জায়গায় গৌরব যাদবকে বেছে নেওয়া হয়েছে। রুতুরাজের নেতৃত্বে টিম সি-তে ছিলেন উমরান মালিক।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা এবং মহম্মদ সিরাজ ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে দলের অংশ ছিলেন। এমন পরিস্থিতিতে, ভক্তরা বিশ্বাস করেন যে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া ভারত ও বাংলাদেশের মধ্যকার (IND vs BAN) সিরিজের জন্য উভয় খেলোয়াড়ই যদি ফিট থাকে, তবে তাদের দলে থাকার সম্ভাবনা রয়েছে। এই সিরিজে দলের জন্য গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারেন তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

আরও পড়ুন। Gautam Gambhir: ধোনির এই প্রিয় বন্ধুকে ভারতীয় দলে জায়গা দিচ্ছেন না গৌতম গম্ভীর, খুব শীঘ্রই নিতে হবে অবসর !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.