আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: IPL ২০২৫’এ ফ্র্যাঞ্চাইজি পরিবর্তন করবেন রোহিত শর্মা, যোগ দিতে চলেছেন এই দলে !!

Published on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসন্ন সংস্করণের জন্য মেগা নিলাম পরিচালনা করা হবে, তাই ভক্ত এবং ক্রিকেট পণ্ডিতরা ইতিমধ্যে আইপিএল ২০২৫ এর মেগা নিলাম সম্পর্কে কথা বলছেন। বলা হচ্ছে যে সমস্ত দল ইতিমধ্যে কৌশল তৈরি করতে শুরু করেছে, এদিকে ভক্তরা রোহিত শর্মাকে নিয়ে আলোচনা করছেন। তার সম্পর্কে বলা হচ্ছে, এবার তার ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়তে পারেন এই অভিজ্ঞ খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) আইপিএল ২০১৩ থেকে ২০২৩ পর্যন্ত টেস্ট এবং ওডিআই ফর্ম্যাটে মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব দিয়েছেন। এই সময়ের মধ্যে, তার নেতৃত্বে মুম্বাই দল ৫ বার শিরোপা দখল করেছে। তবে, আইপিএল ২০২৪ নিলামের ঠিক আগে, মুম্বাই টিম ম্যানেজমেন্ট হার্দিককে তার জায়গায় অধিনায়ক করে। এরপর টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেন ভক্তরা। আইপিএল ২০২৪-এর সময়, জানা গেছে যে অভিজ্ঞ রোহিত শর্মা মুম্বাইয়ের ড্রেসিংরুমের পরিবেশে খুশি ছিলেন না।

Rohit Sharma
Rohit Sharma

এমন পরিস্থিতিতে, আইপিএল ২০২৫ এর আগে অভিজ্ঞ ক্রিকেটার মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সম্পর্কে, বলা হচ্ছে যে অভিজ্ঞ খেলোয়াড় আইপিএল ২০২৫ মেগা নিলামের আগে মুম্বাই ইন্ডিয়ান্স দলের সাথে আলাদা হয়ে যেতে পারেন। তিনি যদি মেগা নিলামে অংশ নেন তাহলে প্রায় সব দলই তাকে তাদের স্কোয়াডে অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারে।

কিছু ভক্ত বলছেন যে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল তাদের দলে রোহিত শর্মাকে অন্তর্ভুক্ত করার জন্য একটি বড় বিড করতে পারে। দলটি আসন্ন সংস্করণের আগে ফাফ ডু প্লেসিসকে ছেড়ে দিতে পারে, এমন পরিস্থিতিতে দলটি নতুন অধিনায়কের বিকল্প খুঁজতে পারে এই কারণে, বলা হচ্ছে যে রোহিত শর্মা যদি মেগা নিলামে অংশ নেন, তবে আরসিবি দল তার উপর নজর রাখবে।

আরও পড়ুন। Rohit Sharma: টানা ১১ বছর MI-তে খেলে একঘেঁয়েমি অনুভব করছেন হিটম্যান, আসন্ন IPL-এ এই দলের হয়ে করবেন অভিষেক !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.