আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ধাওয়ানের পর লেজেন্ডস লিগ খেলার সিদ্ধান্ত নিলেন বিরাট কোহলির এই প্রিয় বন্ধু, খুব শীঘ্রই দেখা যাবে মাঠে !!

Published on:

WhatsApp Group Join Now

Dinesh Karthik: সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেটের সমস্ত ফরম্যাট থেকে অবসর ঘোষণা করে সবাইকে অবাক করে দিয়েছেন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। কিন্তু মাত্র দুদিন পরই ভক্তদের সুসংবাদ দিয়ে জানান, শিগগিরই মাঠে ফিরতে যাচ্ছেন তিনি। ধাওয়ানের পর এবার বিরাট কোহলির ঘনিষ্ঠ বন্ধুও সেই পথেই চলার সিদ্ধান্ত নিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন ধাওয়ান (Shikhar Dhawan), কিন্তু এখন ভক্তরা তাকে শীঘ্রই অ্যাকশন মোডে দেখতে চলেছেন। আসলে, গত শনিবার আন্তর্জাতিক এবং ঘরোয়া ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে শিখর ধাওয়ান বলেছিলেন যে তিনি এখন লেজেন্ডস লিগ ক্রিকেটে যোগ দিতে চলেছেন।

এর পর দীনেশ কার্তিকও (Dinesh Karthik) এই লিগে খেলার সিদ্ধান্ত নিয়েছেন। দীনেশ কার্তিক (Dinesh Karthik) ২০২৪ সালের IPL-এ বিরাট কোহলির (Virat Kohli) সাথে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলেছিলেন। কিন্তু মৌসুম শেষ হতে না হতেই অবসরের ঘোষণা দিয়েছেন তিনি। তবে আবারও মাঠে নামার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Dinesh Karthik
Dinesh Karthik

৩৯ বছর বয়সী দীনেশ কার্তিক বলেছেন যে তিনি দীর্ঘদিন ধরে এই লিগে অংশ নেওয়ার কথা ভাবছিলেন। তিনি বলেন, “আমি এই লিগে খেলার জন্য মানসিক ও শারীরিকভাবে প্রস্তুত। আমি সবসময় ক্রিকেট উপভোগ করেছি। এই জন্য, আমি ভক্তদের ধন্যবাদ জানাতে চাই যারা আমাকে অনেক সমর্থন করেছেন। আমি আবার তাদের বিনোদন দিতে প্রস্তুত।”

২০২২ সালের মেগা অকশনে দীনেশ কার্তিককে (Dinesh Karthik) ৫.৫ কোটি টাকায় দলে অন্তর্ভুক্ত করেছিল RCB। সেই মৌসুমে, তিনি ১৬ ম্যাচে ১৮৩.৩৩-এর ঝোড়ো স্ট্রাইক রেটে ৩৩০ রান করে তার মূল্যকে ন্যায্যতা দিয়েছিলেন এবং দলের জন্য একজন ফিনিশারের ভূমিকা পালন করেছিলেন।

এর পরে, ২০২৩ সাল তার জন্য খুব ভালো যায়নি। কিন্তু তারপরে তিনি IPL ২০২৪-এ একটি বড় স্প্ল্যাশ করেছিলেন। এমন পরিস্থিতিতে এখন লেজেন্ডস লিগেও কার্তিকের (Dinesh Karthik) ব্যাট থেকে বিস্ফোরক ইনিংস দেখা যাবে বলে আশাবাদী তার ভক্তরা।

আরও পড়ুন। Dinesh Karthik: নিজের ভক্তদের বড় ধাক্কা দিলেন দীনেশ কার্তিক, করলেন অবসরের ঘোষণা, আর দেখা যাবে না RCB-র জার্সিতে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.